হোম » প্রধান সংবাদ » উল্লাপাড়ায় ককটেল ও জিহাদি বইসহ ৬ জামায়াত-শিবির নেতা গ্রেপ্তার

উল্লাপাড়ায় ককটেল ও জিহাদি বইসহ ৬ জামায়াত-শিবির নেতা গ্রেপ্তার

উল্লাপাড়া প্রতিনিধিঃ উল্লাপাড়া মডেল থানা পুলিশ বৃহস্পতিবার (৩০ জুলাই ) গভীর রাতে ককটেল, জিহাদি বই,ইসলামী ছাত্র শিবিরের সংবিধান ও ব্যক্তিগত প্রতিবেদন বই সহ জামায়াত ও ইসলামি ছাত্র শিবিরের ৬ নেতাকর্মী কে গ্রেপ্তার করেছে। এদেরকে উল্লাপাড়া পৌরসভার ঝিকিড়া মহল্লার তুশি তারেক ছাত্রবাস থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, উল্লাপাড়ার ধামাইকান্দি গ্রামের মৃত রইচ উদ্দিনের ছেলে মাসুম হাসান (২৫), ঘাটিনা গ্রামের আব্দুল লতিফের ছেলে মনিরুল ইসলাম (২০),বাখুয়া গ্রামের হোসেন আলীর ছেলে আতাউর রহমান (২৪),গয়হাট্টা গ্রামের আলতাফ হোসেনের ছেলে হাসান আলী (২৮), সিরাজগঞ্জ সদর উপজেলার দিয়ার ধানগড়া গ্রামের ছোবাহান শেখের ছেলে রায়হান শেখ এবং উল্লাপাড়ার বজ্রাপুর গ্রামের সারোয়ার হোসেনের ছেলে জামায়াত নেতা মনিরুল ইসলাম (৪০)।

উল্লাপাড়া মডেল থানার ডিউটি অফিসার সহকারী উপ-পরিদর্শক হাবিবুর রহমান জানান জামায়াত নেতা ও ছাত্র শিবিরের নেতাদের কাছ থেকে ৭ টি তাজা ককটেল, ২ টি জিহাদি বই,৪ টি ব্যক্তিগত প্রতিবেদন বই ও ইসলামি ছাত্র শিবিরের ১ টি সংবিধান বই জব্দ করা হয়েছে।

উল্লাপাড়া মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক কুমার দাশ জানান, ঈদুল আজহা কে সামনে রেখে এসব জামায়াত ও ছাত্র শিবিরের নেতারা উল্লাপাড়ায় নাশকতা সৃষ্টির পরিকল্পনা করছিল। পুলিশ গোপন সূত্রে খবরের প্রেক্ষিতে এদের গ্রেপ্তার করে। বর্তমানে এদেরকে উল্লাপাড়া থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ব্যপারে থানায় একটি মামলা হয়েছে।

error: Content is protected !!