চট্টগ্রাম-১৪ আসনের জনগণকে এমপি নজরুল ইসলাম চৌধুরীর   ঈদুল আযহার শুভেচ্ছা    

সাঈদুর রহমান চৌধুরী, চট্টগ্রামঃ পবিত্র ঈদুল আযহা উপলক্ষে চট্টগ্রাম -১৪ আসনের সর্বস্তরের জনগণকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন    সাংসদ আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী এক   বিবৃতিতে আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী এমপি     বলেন, পবিত্র ঈদুল আযহা উপলক্ষে চট্টগ্রাম-১৪(চন্দনাইশ-সাতকানিয়া আংশিক)   আসনের সর্বস্তরের জনগণ ও আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগ নেতাকর্মীদেরকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে জানাই পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা, ঈদ মোবারক।
তিনি বলেন, পবিত্র ঈদুল আযহা আল্লাহ তায়ালার সন্তুষ্টি অর্জন করতে  পশু কোরবানি দেওয়ার মাধ্যমে ত্যাগের শিক্ষা দেয়।  ত্যাগের এই ধারাবাহিকতার মাধ্যমে মানুষ ত্যাগের শিক্ষা লাভ করে। দেশে করোনার প্রভাবে অনেকেই কোরবানি দেওয়ার সক্ষমতা হারিয়েছে। যারা সামর্থ্যবান আছেন    সবার উচিত অসহায়-গরীবদের পাশে দাঁড়ানো।তাদের যথাসাধ্য সাহায্য করা। যাতে তারাও আনন্দ-উল্লাসের সঙ্গে ঈদ উদযাপন করতে পারে।
তিনি বলেন, আমি সবাইকে অনুরোধ করবো আপনারা স্বাস্থ্যবিধি মেনে ঈদের নামাজ আদায় করবেন ও কোরবানি দিবেন। সেইসাথে করোনা প্রতিরোধে সচেতন থাকবেন। আবারও মানিকগঞ্জ-১ আসনের সর্বস্তরের জনগণ ও আমার পক্ষ থেকে জানাই পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা,  ঈদ মোবারক।