সিলেটে গোপনাঙ্গ কাটা অবস্থায় স্বামীর লাশ উদ্ধা, স্ত্রী পলাতক   

সোহেল রানা,সিলেট প্রতিনিধিঃসিলেটের দক্ষিণ সুরমায় গোপনাঙ্গ কাটা অবস্থায় নিজাম আহমদ (৪০) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সে নগরীর ছড়ারপারের মৃত আব্দুল মান্নানের ছেলে। এ ঘটনার পর থেকে পলাতক রয়েছেন নিহত নিজামের স্ত্রী। বৃহস্পতিবার (২৩ জুলাই) সকালে নগরীর মোমিনখলায় গফফার মিয়ার বাসায় হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিজামের মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে দক্ষিণ সুরমা থানা পুলিশ।

জানা যায়,নিজাম আহমদ দুই সন্তানসহ স্ত্রী নিয়ে মোমিনখলার ভাড়া বাসায় দীর্ঘদিন থেকে বসবাস করে আসছেন। বুধবার দিবাগত রাতের কোনো এক সময় নিজামকে ঘুমন্ত অবস্থায় খুন করা হয়। মৃতদেহের মাথায় গবীর ক্ষত, হাতে আঘাতের চিহ্ন ও গোপনাঙ্গ দ্বিখণ্ডিত করা অবস্থায় পাওয়া যায়। পরকীয়ার জেরে এ খুন হতে পারে বলে ধারণা করছে পুলিশ। ঘটনার পর নিজামের স্ত্রী দুই সন্তান নিয়ে প্লাতক রয়েছেন।

স্ত্রীর পিতার বারি ফেঞ্চুগঞ্জ উপজেলায়। স্ত্রীকে আটক করতে ফেঞ্চুগঞ্জে পুলিশ পাঠানো হয়েছে বলেও পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে। ঘটনার সত্যতা নিশ্চিত করে সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক অতিরিক্ত দায়িত্বে গণমাধ্যম) জ্যোতির্ময় সরকার পিপিএম সিলেট বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জেরে এ হত্যাকাণ্ড হতে পারে। তার মাথায় গভির ক্ষত ও লিঙ্ক কাটা পাওয়া গেছে। খুনিকে গ্রেপ্তার করতে পুলিশ কাজ করছে। বাকিটা তদন্তে বেরিয়ে আসবে।