‘তেরে নাম’ সিনেমার ভূমিকা

আওয়াজ অনলাইনঃ বলিউডের ‘তেরে নাম’ সিনেমার কথা মনে আসলে সালমান খানের পাশাপাশি আরও একজনের ছবি সবার চোখের সামনে ভেসে আসে। তিনি সিনেমাটির নায়িকা ভূমিকা চাওলা। সালমান-ভূমিকা জুটির সিনেমাটি দারুণ জনপ্রিয়তা পেয়েছিল।

এদিকে ২০১৬ সালে সুপারহিট ব্লকবাস্টার ফিল্ম এমএস ধোনি দ্য আনটোল্ড স্টোরিতে ধোনির বোনের চরিত্রে অভিনয় করেছিলেন ভূমিকা। সুশান্ত ও ভূমিকা ওই সিনেমাতেই একসঙ্গে প্রথম কাজ করেন।
এখন নায়কের মৃত্যু নিয়ে তদন্ত করছে পুলিশ। এরই মধ্যে নায়কের মৃত্যুর প্রায় ২০দিন কেটে গিয়েছে। তাকে নিয়ে এবার কলম ধরলেন ভূমিকা।
এখনও সকালে ঘুম থেকে উঠলে সুশান্তের মুখটাই ভেসে উঠছে। সারাক্ষণ তোমার কথাই মনে পড়ছে। মাত্র একটি সিনেমাতেই আমরা একসঙ্গে কাজ করেছি, তবুও যেন মনে হয় আমরা এখনও একসঙ্গেই রয়েছি। এভাবেই ইন্সটাগ্রামে পোস্ট করেছেন ভূমিকা।
তিনি লিখেছেন, মানসিক অবসাদ ছিল… ব্যক্তিগত… তারপর তুমি সেই নিয়ে কথা বলতে পারতে… যদিও সেটা প্রফেশনাল… তুমি ভালো ভালো চলচ্চিত্রে কাজ করেছিলে.. হ্যাঁ আমি স্বীকার করছি যে এখানে কাজ করে যাওয়াটা সহজ নয়, আমি ইন্ডাস্ট্রির ইনসাইডার বা আউটসাইডার নিয়ে কথা বলছি না। কিন্তু কী এমন হয়ে গেল! হ্যাঁ ৫০টি সিনেমা করার পরও আমাকে কারও কারও সঙ্গে যোগাযোগ রেখে যেতে হয়, আর সেটাও সহজ নয়, কিন্তু আমার কাজ নিয়ে আমি সত্যি, আনন্দে আছি…আমি এখনও সব কিছুর জন্য ভগবানকে ধন্যবাদ জানাই, আমি এটা ভেবেই বলছি, হ্যাঁ ঠিক আছে তো… হয়তো কিছুর সঙ্গে একটা মিল খাচ্ছে না, নয় বিল বা রোল, তবুও ইটস ওকে… পজিটিভ থাকার চেষ্টা করি…হতাশা আসে নানান কারণ থেকে… ইয়ে সাহারা হামে হামারে স্বপ্নে দেতা হ্যায়, নাম দেতা হ্যায়…গুডবাই… তুমি যেখানেই থাক তোমার জন্য সবসময় প্রার্থণা করে যাব… তোমার পরিবারের প্রতি রইলো সমবেদনা।