সুনামগঞ্জে বন্যায় ক্ষতি হওয়া রাস্তাঘাট পুন:নির্মাণের প্রতিশ্রুতি দিলেন হুইপ অ্যাডভোকেট পীর মিসবাহ এমপি

আল-হেলাল,সুনামগঞ্জ : সুনামগঞ্জ-৪ আসনের এমপি ও বিরোধী দলীয় হুইপ অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ করোনা ভাইরাস প্রতিরোধে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলে সাহসিকতার সাথে মোকাবেলা করার উদাত্ত আহবাণ জানিয়েছেন।

তিনি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা ভাইরাস প্রতিরোধে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন এবং জনগণের কল্যানে প্রয়োজনীয় বরাদ্দ দিয়েছেন। এ অঞ্চলে করোনা ভাইরাস আতংকে যখন মানুষ আতংকিত ছিলেন তখনই পাহাড়ী ঢলের বন্যায় মানুষের ঘর বাড়ি রাস্তাঘাট ক্ষতি হয়েছে। রাস্তাঘাট দ্রুত মেরামতসহ অন্যান্য প্রয়োজনীয় বরাদ্দের জন্য সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের সাথে আলাপ করেছি।

আশা করি দ্রুত এগুলোর ব্যবস্থা হবে। রবিবার ৫ (জুলাই) বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ গণমিলনায়তনে অনুষ্ঠিত মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথাগুলো বলেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা সমীর বিশ্বাসের
সভাপতিত্বে ত্রাণ বিতরন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিশ^ম্ভরপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাহবুবুর রহমান,

উপজেলার জাতীয় পার্টির সভাপতি মো: আব্দুর রহমান, বাদাঘাট (দ;) ইউপি চেয়ারম্যান মো: এরশাদ মিয়া, সাবেক ধনপুর ইউপি চেয়ারম্যান মো: রফিকুল ইসলাম তালুকদার, উপজেলা জাপা সাংগঠনিক সম্পাদক মো: আব্দুল কাদির, জাপা নেতা অবসরপ্রাপ্ত হাবিলদার মুর্শেদ, হিফজুর মিয়া, স্বপন পাল,

আমীর হোসেন, উপজেলা যুবলীগ সিনিয়র সহসভাপতি আনোয়ার হোসেন খোকনসহ আওয়ামীলীগ ও জাতীয় পার্টির নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন। ত্রাণ বিতরণ অনুষ্ঠানে করোনা পরিস্থিতি ও বন্যায় ক্ষতিগ্রস্থ উপজেলার ১০০ জনের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।