গোবিন্দগঞ্জে স্বাস্থ্যবিধি মেনে আওয়ামীলীগের ৭১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

রেজুয়ান খান রিকন,গোবিন্দগঞ্জ (গাইবান্ধা): গাইবান্ধার গোবিন্দগঞ্জে স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দুরত্ব নিশ্চিতের মাধ্যমে নানা কর্মসূচীর মধ্য দিয়ে উপমহাদেশের অন্যতম প্রাচীন ও ঐতিহ্যবাহী রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামীলীগের ৭১তম প্রতিষ্ঠা বার্ষিকী ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

দিবসটি উপলক্ষ্যে মঙ্গলবার সকাল ৮টায় উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিবসের শুভসুচনা করা হয়। পরে দলীয় কার্যালয় চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিত্বে পুষ্পমাল্য অর্পন করা হয়। এর পরে নিহতদের রুহের মাগফেরাত কামনা করে ও শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া করা হয়।

গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি প্রধান আতাউর রহমান বাবলুর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল লতিফ প্রধান, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও কামারদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ শরিফুল ইসলাম রতন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক চেয়ারম্যান আবু সুফিয়ান মন্ডল, উপজেলা আওয়ামী লীগের সদস্য লোটাস, তালুক কানুপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ ইয়াছিন আলীসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।