বাঞ্ছারামপুর প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার  বাঞ্ছারামপুর পৌর সভায় ডাক্তার নার্সসহ ৪জন ও প্রধান শিকক্ষ সহ মোট ৫ জন করোনায় আক্রান্ত হয়েছে।বাঞ্ছারামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত সরকারি ডাক্তার আতাউল করিম(৩১)পিতা আবুল কাশেম, সেবা দিতে গিয়ে আক্রান্ত হন,সেবা ডায়াগনস্টিক সেন্টারে কর্মরত শাহ নেওয়াজ (২৭) স্বামী রুস্তম আলী, বাড়ী খোসকান্দি, নানার বাড়ী দশদোনা বর্তমানে বাসা জগনাথপুর,সেবা ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক আব্দুর রব বলেন গত ২৩/০৫/২০২০ ইং তারিখে সুস্হ অবস্হায় ছুটি নিয়ে শাহ নেওয়াজ বাসায় চলে যায়, সম্ভবত ঈদের শপিং করতে গিয়ে আক্রান্ত হন।

দড়িয়াদৌলত উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিকক্ষ মো.সামসুদ্দোহা (৪২) পিতামৃত শাজাহান, রায়হান (২৫)পিতা হাজী অহিদ মিয়া,ভিটি ঝগড়ারচর ছাত্র, লুৎফর রহমান বাবু (২৭)পিতা আ.লতিফ বাড়ী জগনাথপুর আক্রান্ত হন। তিনি জ্বর কাঁশি ঠাণ্ডা নিয়ে ঈদে ঢাকা থেকে বাড়ীতে আসে, নমুনা সংগ্রহ করে ঢাকায় প্রেরন করা হয়।

আজ ২ জুন মঙ্গলবার ৫ জনের রিপোর্ট পজেটিভ আসে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্তকর্তা ডা. মোহাম্মদ আল মামুন বলেন , নতুন করে ৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আগে ৬ জন করোনা ছিলো তারা সুস্হ হয়ে বাড়ী ফিরে গেছে।
এখন ৫ জনকে উপজেলা প্রশাসন,উপজেলা স্বাস্থ্য বিভাগ ও বাঞ্ছারামপুর মডেল থানা পুলিশ কর্তৃক আক্রান্তদের নিজ নিজ বাড়ীতে হোম আইসোলেশনে থাকা নিশ্চিত করেন এবং নজরদারী অব্যাহত আছে। তাদেরকে নিজ নিজ বাড়ীতে আইসোলেশনে রেখে সেবা দেওয়া হচ্ছে উপজেলা প্রশাসন সার্বক্ষণিক খোঁজ খবর রাখছেন।