হুমায়ুন কবির সুমন, সিরাজগঞ্জ প্রতিনিধি : করোনা ভাইরাসে আক্রান্ত আওয়ামীলীগের প্রেসিডিয়ামের সদস্য ও ১৪ দলের সমন্বয়ক সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিমের সুস্থতা কামনায় সিরাজগঞ্জ জেলা শহর এবং উপজেলা পর্যায়ের বেশ কয়েকটি মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বাদ আসর মসজিদগুলোতে অনুষ্ঠিত দোয়া মাহফিলে মোহাম্মদ নাসিমের রোগমুক্তি কামনায় বিশেষ মোনাজাত করা হয়। সিরাজগঞ্জ জজকোর্ট মসজিদে ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সংগঠনিক সম্পাদক শ্রমিক নেতা আব্দুল বাতেন সেখ সেলিমের উদ্যোগে অনুষ্ঠিত দোয়া মাহফিল শেষে উপস্থিত সকলের মধ্যে তবারক বিতরণ করা হয়।

মাহফিলে ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীসহ মুসুল্লী রা অংশ নেন। এছাড়াও সদর উপজেলা পরিষদ মসজিদ, হোসেনপুর চর পুঠিয়াবাড়ি মসজিদ, হোসেনপুর রৌহাবাড়ি মসজিদ, হোসেনপুর লাল মসজিদ, হোসেনপুর উত্তরপাড়া মসজিদ, পৌর বাসটার্মিনাল মসজিদ, রহমতগঞ্জ কবরস্থান মসজিদ এবং কাজিপুর, শাহজাদপুর ও সলঙ্গায় একই সময়ে বেশ কয়েকটি মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

অপরদিকে, সিরাজগঞ্জ জেলা যুবলীগের পক্ষ থেকে জেলা, উপজেলা ও ইউনিয়নসহ সকল ইউনিটকে মোহাম্মদ নাসিমের রোগমুক্তি কামনায় স্ব স্ব এলাকার মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করার জন্য নির্দেশ দেয়া হয়েছে। মঙ্গলবার জেলা যুবলীগের সভাপতি রাশেদ ইউসুফ জুয়েল ও সাধারন সম্পাদক একরামুল হক স্বাক্ষরিত এক বিবৃতিতে এ নির্দেশ দেয়া হয়।