Home » অন্যান্য বিভাগ » আলফাডাঙ্গা পৌরবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন জামাল হোসেন মুন্না
আলফাডাঙ্গা পৌরবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন জামাল হোসেন মুন্না

আলফাডাঙ্গা পৌরবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন জামাল হোসেন মুন্না

আলফাডাঙ্গা প্রেতিনিধিঃ ফরিদপুরের আলফাডাঙ্গা পৌরবাসীকে পবিত্র ঈদ-উল-ফিতরের শু‌ভেচ্ছা জা‌নি‌য়ে‌ছেন মিরপুর থানা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও কেন্দ্রীয় কৃষক লীগের সাবেক সদস্য অ্যাডভোকেট শেখ জামাল হোসেন মুন্না।

এক শুভেচ্ছা বার্তায় শেখ জামাল হোসেন মুন্না ব‌লেন, প‌বিত্র রমজা‌নের ক‌ঠোর সিয়াম সাধনার মাস পে‌রিয়ে আ‌সে ঈদ। ঈদ মা‌নে আনন্দ। ঈদ মা‌নে উৎসব। আল্লাহর আদেশ পালনের পর তার কাছ থেকে পুরষ্কার ও ক্ষমার ঘোষণা পাওয়ার দিন বিধায় এটি সাওম পালনকারির জন্য বাস্তবিকই উৎসবের দিন। প্রতি বছর ঈ‌দের দি‌নে নির্ধা‌রিত ঈদগা‌হে নামাজ আদায় ও ফিতরা আদায়ের পর আমরা পারস্প‌রিক কোলা‌কো‌লি, করমর্দন ক‌রে সকল ভুল বোঝা‌বো‌ঝির অবসান ঘ‌টি‌য়ে ভেদা‌ভেদ ভু‌লে উৎস‌বানন্দ ক‌রি।

এবার ঈদ এল ব‌্যতিক্রম এক প‌রি‌বে‌শে। সারা বিশ্ব আজ এক হ‌য়ে এক‌টি ক্ষুদ্রা‌তিক্ষুদ্র অথচ প্রচন্ড ভয়ানক ও শ‌ক্তিশালী জীবানুর বিরু‌দ্ধে লড়াই কর‌ছে। আমা‌দের দেশও ব‌্যতিক্রম নয়। কো‌ভিড ১৯ তথা ক‌রোনা নামক এ ভাইরা‌সের সা‌থে লড়াই‌য়ে পারস্প‌রিক দুরত্ব বজায় রে‌খে ও স্বাস্থ‌্যবি‌ধি মে‌নে চলাই প্রধান হা‌তিয়ার।

কিন্তু সারা বিশ্ব কার্যত লকডাউন হ‌য়ে আ‌ছে। তাই এবা‌রের ঈ‌দে আমা‌দের চিরাচ‌রিত কোলা‌কোলি, করমর্দন, আত্মীয় স্বজ‌নের বাড়ী‌তে বেড়া‌তে যাওয়া, বন্ধু বান্ধব মি‌লে পার্ক, সি‌নেমা বা পর্যটন এলাকায় ঘুর‌তে যাওয়া এসব রী‌তি প‌রিহার কর‌তে হ‌বে। ধর্মীয় কর্তব‌্য কর্ম যেমন, নামাজ ও ফিতরা আদায় ক‌রে আল্লাহ তায়ালার দরবা‌রে জানা অজানা ভুল ভ্রা‌ন্তির জন‌্য ক্ষমা প্রার্থনা ক‌রে ক‌রোনাসহ সকল প্রকার রোগবালাই, আপদবিপদ, দু‌র্যোগ, মহামারী থে‌কে প‌রিত্রান চাইব।

আর নিজ নিজ ঘ‌রে থে‌কেই এবারের ঈদ উদযাপন করব। যথাসম্ভব মোবাইলে সক‌লের খোঁজ খবর নি‌য়ে কুশলা‌দি বি‌নিময় করব। পরম করুনাম‌য়ের অপার কৃপায় সারা পৃ‌থিবীর সকল মানুষ অ‌চি‌রেই স্বাভা‌বিক জীবন ফি‌রে পা‌বে এই প্রত‌্যাশা ব‌্যক্ত ক‌রে আলফাডাঙ্গা পৌরবাসীকে জানাই ঈদ মোবারক। আসুন আমরা সবাই স‌চেতন হই, সুস্থ থা‌কি, সুস্থ রা‌খি। এবাদত ব‌ন্দেগী‌তে নিজ নিজ ঘ‌রে ঈদ উদযাপন ক‌রি। সকল‌কে ধন‌্যবাদ।

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes
Scroll Up
error: Content is protected !!