Home » সংবাদ শিরোনাম » “আওয়ামীলীগ সরকার ঘরে ঘরে খাবার পৌছে দেবে
“আওয়ামীলীগ সরকার ঘরে ঘরে খাবার পৌছে দেবে

“আওয়ামীলীগ সরকার ঘরে ঘরে খাবার পৌছে দেবে

মোঃ রাহুল পারভেজ,রাণীনগর উপজেলা প্রতিনিধি :  নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মো: ইসরাফিল আলম বলেছেন দেশে যথেষ্ট পরিমাণ খাবার মজুদ আছে। এই সংকটময় সময়ে জীবনের ঝুঁকি নিয়ে কাউকে খাবার সংগ্রহের কারণে বাহিরে বের হতে হবে না। করোনা ভাইরাস প্রতিরোধের কারণে বাহিরে বের হতে না পারায় কর্মহীন হয়ে পড়া দিনমজুর, খেটে-খাওয়া, ভবঘুরে ও হতদরিদ্র মানুষদের দ্বারে দ্বারে গিয়ে সরকার প্রয়োজনীয় খাবার পৌছে দিচ্ছেন। শুধুমাত্র সঠিক তথ্যটি আপনার নিকটস্থ আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের কর্মীদের, গ্রাম্যপুলিশ, ইউপি মেম্বার, চেয়ারম্যান, ওসি কিংবা ইউনওকে জানাবেন যে আপনাদের ঘরে কোন খাবার নেই।

সঙ্গে সঙ্গে আপনাদের ঘরে প্রয়োজনীয় খাবার পৌছে দেওয়া হবে। এছাড়াও আমার আত্রাই ও রাণীনগর উপজেলায় প্রতিবছর প্রায় ২লাখ মেট্টিকটন ধান ও চাল বেশি উৎপাদিত হয়। তাই আত্রাই ও রাণীনগর উপজেলায় বর্তমান এই সংকটময় সময়ে যে সব দিনমজুর, খেটে-খাওয়া, ভবঘুরে ও হতদরিদ্ররা কর্মহীন হয়ে পড়েছেন তাদের খাবারের জন্য কোন চিন্তা করতে হবে না। আপনাদের যা যা প্রয়োজন তার সব কিছুই বর্তমান আওয়ামীলীগ সরকার আপনাদের ঘরে ঘরে গিয়ে পৌছে দিয়ে আসবে।

শুধুমাত্র আপনারা করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের বেধে দেওয়া নিয়ম-কানুনগুলো মেনে চলবেন এবং অযথা ঘরের বাহিরে বের হবেন না। করোনা নিয়ে আতঙ্কিত না হয়ে ঘরে বসে থাকা, সতর্কতা অবলম্বন করা ও পরিস্কার পরিচ্ছন্ন থাকা হলো এই মরনঘাতক ভাইরাস থেকে মুক্ত থাকার প্রধান উপায়। করণীয় নিয়ম-কানুনগুলো মেনে চলুন, সতর্ক ও সচেতন হোন। তাই আপনারা করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত হবেন না।

নওগাঁর রাণীনগরে নোভেল করোনা ভাইরাস প্রতিরোধে কর্মহীন হয়ে পড়া সাধারন খেটে খাওয়া ও হতদরিদ্র মানুষের মাঝে সরকারি ত্রাণ সামগ্রী বিতরন অনুষ্ঠানে তিনি প্রধান অতিথি হিসেবে এই কথাগুলো বলেন। সোমবার দুপুরে উপজেলা পরিষদ প্রাঙ্গনে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রদানকৃত খাবার সামগ্রী উপজেলা প্রকল্প বাস্তবায়ন অধিদপ্তরের সার্বিক ব্যবস্থাপনায় ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় ১হাজার পরিবারের মাঝে ত্রাণ হিসেবে এই খাবার সামগ্রী বিতরন করা হয়।

খাবার সামগ্রী হিসেবে প্রতিটি পরিবারকে ১০কেজি চাল, দেড় কেজি আলু, ১কেজি ডাল, আধাকেজি লবণ ও সাবান বিতরন করা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ত্রাণ সামগ্রী বিতরন কার্যক্রমের উদ্বোধন করেন। নির্বাহী কর্মকর্তা আল মামুনের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন হেলাল, মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা বেগম, কৃষি কর্মকর্তা কৃষিবিদ শহীদুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান, স্থানীয় ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান পিন্টু প্রমুখ।

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes
Scroll Up
error: Content is protected !!