Home » সংবাদ শিরোনাম » বদলগাছীতে উপজেলা প্রশাসনের ত্রাণ সামগ্রী বিতরণ
বদলগাছীতে উপজেলা প্রশাসনের ত্রাণ সামগ্রী বিতরণ

বদলগাছীতে উপজেলা প্রশাসনের ত্রাণ সামগ্রী বিতরণ

আব্দুল কাদের, বদলগাছী (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর বদলগাছী উপজেলার ৮টি ইউনিয়নে প্রাণঘাতী নভেল করোনা ভাইরাস মোকাবেলায় উপজেলার কর্মহীন হয়ে পড়া অসহায়, দুঃস্থ ও গরীব মানুষদের মাঝে উপজেলা প্রশাসনের সহযোগিতায় সরকারি ত্রাণ বিতরণ করা হয়। ৩০ মার্চ সোমবার বেলা ১০ টায় উপজেলা হলরুমে ৮ টি ইউনিয়নে ১০ টন চাল চেয়ারম্যানদের প্রদত্ত তালিকা অনুযায়ী খাদ্য বিতরন করা হয়েছে। উপজেলার ১ হাজার মানুষের মাঝে ১ টি প্যাকেটে প্রতিজনকে ১০ কেজি চাল, ১ কেজি আলু, ১ কেজি ডাল, আধা কেজি লবণ ও ১টি সাবান দেওয়া হয়। বিতরনকালে সার্বিক সহযোগিতা করেন বদলগাছী উপজেলা রোভার-স্কাউট দলের সদস্যবৃন্দ।

উপজেলা নির্বাহী অফিসার মুহাঃ আবু তাহির বলেন, সরকারি ত্রাণ তহবিল থেকে নভেল করোনা ভাইরাস মোকাবেলায় উপজেলার কর্মহীন হয়ে পড়া অসহায়, দুঃস্থ ও গরীব মানুষদের মাঝে চেয়ারম্যানদের তালিকা অনুযায়ী এ খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

অপর দিকে উপজেলা নির্বাহী অফিসার মুহাঃ আবু তাহির বিকাল ৪টায় বদলগাছী সদর ইউনিয়নের কাদিবাড়ি গ্রামের দুলাল, তাছির, নাসির ও প্রতিবন্ধি এমরানের বাড়িতে গিয়ে নিজ হাতে ত্রাণ সামগ্রী বিতরণ করেন। সদর ইউনিয়নের চেয়ারম্যানের তালিকাভূক্ত সকল গ্রামে গ্রামে গিয়ে ত্রাণ সামগ্রী পৌছে দিচ্ছেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার মোঃ হাসান আলী, সমাজসেবা কর্মকর্তা তারিকুল ইসলাম, এরশাদ সহ রোভার-স্কাউট দলের সদস্যবৃন্দ।

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes
Scroll Up
error: Content is protected !!