Home » সংবাদ শিরোনাম » লোহাগাড়ায় দিনমজুরের কাছে ত্রাণ সামগ্রী বিতরণ করলেন সাবেক সেনা কর্মকর্তা
লোহাগাড়ায় দিনমজুরের কাছে ত্রাণ সামগ্রী বিতরণ করলেন সাবেক সেনা কর্মকর্তা

লোহাগাড়ায় দিনমজুরের কাছে ত্রাণ সামগ্রী বিতরণ করলেন সাবেক সেনা কর্মকর্তা

আবদুল করিম, লোহাগাড়া প্রতিনিধিঃ  করোনা মহামারীতে চট্টগ্রাম জেলার লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়নের অসহায় হতদরিদ্র মানুষের নিকট খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন লোহাগাড়া উপজেলার আওয়ামীলীগ নেতা ও সাবেক সেনা সেনাকর্মকর্তা মোহাম্মদ হারুনুর রশিদ ।
গত রবিবার বিকেল ৩টায় পশ্চিম পদুয়া হদ্দলীপাড়া, নাপিত পাড়া, কুতুব পাড়া, ছমুদার পাড়া, মীরপাড়া, আলীপাড়া, মাছির বর পাড়ায় মোট ২৫০ পরিবারের মাঝে তিনি নিত্য প্রয়োজনীয় ত্রাণ সামগ্রী বিতরণ করেন।পাশাপাশি পরবর্তীতে তিনি মৌলভী পাড়া, চুনতি পাড়া, বৃহত্তর মালী পাড়া, মাস্টার পাড়া সহ আশে পাশের এলাকাগুলোতে ত্রাণ সামগ্রী বিতরণ করার অভিপ্রায় ব্যক্ত করেন।
ত্রাণ সামগ্রী বিতরণ কালে হারুনুর রশিদের ছোট ভাই বিশিষ্ট সমাজ সেবক জনাব মোঃ নাছির উদ্দিন,পদুয়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক আকতার হোসেন ফরিদ,চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি কে এম পারভেজসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এ সময় সাবেক  সেনা কর্মকর্তা হারুনুর রশিদ বলেন করোনা প্রাদুর্ভাবের কারণে সাধারণ মানুষ অসহায় হয়ে পড়েছেন, তাই সমাজে যে যার অবস্থান থেকে সাধারণ মানুষের পাশে থাকা উচিত, আমি আমার সাধ্যমতো এলাকাবাসীর পাশে থাকার চেষ্টা করছি। তিনি বলেন একজন সেনাসদস্য হিসেবে দীর্ঘ প্রায় তিন দশক যাবত দেশ ও জনগণের জন্য কাজ করেছি এবং অবসর জীবনেও জনগণের পাশে থাকতে চাই।  তিনি আরো বলেন আমি আজ যে পরিমাণ নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করেছি সেটা কেউ ত্রান মনে করবেন না এটা সুশৃঙ্খল একজন দেশ প্রেমিক সেনাসদস্যের উপহার।
তিনি আরো বলেন,আমি বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে শাসক নয় সেবক হতে চাই। এলাকার মানুষের পাশে সব সময় থাকতে চাই। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠনে ভূমিকা রাখতে চাই।
BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes
Scroll Up
error: Content is protected !!