Home » সংবাদ শিরোনাম » নিজ হাতে ত্রানের বস্তা নিয়ে অসহায়দের বাড়ী বাড়ী পৌছে দিলেন এমপি হাবিবে মিল্লাত
নিজ হাতে ত্রানের বস্তা নিয়ে অসহায়দের বাড়ী  বাড়ী পৌছে দিলেন এমপি হাবিবে মিল্লাত

নিজ হাতে ত্রানের বস্তা নিয়ে অসহায়দের বাড়ী বাড়ী পৌছে দিলেন এমপি হাবিবে মিল্লাত

হুমায়ুন কবির সুমন, সিরাজগঞ্জ প্রতিনিধি : সংক্রামক ব্যাধি কোভিড ১৯ করোনা ভাইরাস মোকাবেলায় প্রশাসন থেকে নেয়া সামাজিক দুরুত্ব বজায় রাখা কার্যক্রমের কারনে বেকার হয়ে পড়েছে অনেক মানুষ। আয় না থাকায় অনাহারে অর্ধাহারে কাটছে নিম্ন আয় আর দৈনিক আয়ের মানুষদের। সরকারের পক্ষ থেকে এসকল অসহায় মানুষের জন্য বরাদ্দ করা হয়েছে ত্রান। জরুরি প্রয়োজন ব্যাতিত বাড়ি থেকে বের না হওয়ার জন্য নিজ হাতে ত্রানের বস্তা নিয়ে বাড়ি বাড়ি গিয়ে অসহায়দের পৌছৈ দিয়েছেন সিরাজগঞ্জ সদর আসনের জাতীয় সংসদ সদস্য ও সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না।

রবিবার দিনভর তিনি সদর উপজেলার কাওয়াখোলা,সয়দাবাদ এবং পৌর এলাকার বিভিন্ন গ্রামে গ্রামে নিজ হাতে বস্তা নিয়ে বাড়ি বাড়ি গিয়ে অসহায়দের পৌছে দেন এবং তাদের বাড়িতে নিরাপদে থাকার আহবান জানান। জনপ্রতিনিধি হিসেবে এমন কাজ সমাজের মানুষের দৃষ্টি আকর্ষন করেছে। নেতারা ভোটের সময় দারে দারে ভোটের জন্য ঘুড়ে কিন্ত ভোট হয়ে গেলে সাধারন মানুষের কথা ভুলে যায় এমন প্রবাদ রয়েছে তবে এই ভুল ভেঙ্গে দিয়েছে সাংসদ হাবিবে মিল্লাত মুন্না। বিশ্ব যখন মরণব্যাধি করোনা আতংকে রয়েছে। বাংলাদেশের মানুষও একটি ক্রান্তিলগ্ন অতিক্রম করছে। মানুষ করোনা ঝুকি থেকে বাঁচতে বাড়ি থেকে বের হচ্ছে না।

অনেক জনপ্রতিনিধি আর সমাজ দরদিরা এখন লোকচক্ষুর আড়ালে চলে গেছে সেই সময় হাবিবে মিল­াত মুন্না একদম প্রত্যন্ত অঞ্চলের বাড়িতে বাড়িতে গিয়ে ত্রান পৌছে দিয়েছেন। দেশের এই দুর্যোগময় মুহুর্তে তিনি সাধারন মানুষের পাশে থেকে কাজ করতে চেয়েছেন। তার এই ত্রান কার্যক্রমে সাথে ছিলেন জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ, সিরাজগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার সরকার অসীম কুমার, সয়দাবাদ ইউনিয়নের চেয়ারম্যান নবীদুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব খোকাসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes
Scroll Up
error: Content is protected !!