Home » সংবাদ শিরোনাম » ভোলায় অসহায়দের জন্য অনুদান দিল “কোস্ট ট্রাস্ট”
ভোলায় অসহায়দের জন্য অনুদান দিল “কোস্ট ট্রাস্ট”

ভোলায় অসহায়দের জন্য অনুদান দিল “কোস্ট ট্রাস্ট”

ভোলা প্রতিনিধিঃ ভোলার বিভিন্ন  উপজেলায় করোনা ভাইরাসের কারনে গৃহবন্ধী অসহায় মানুষদের জন্য অনুদান দিয়েছে বেসরকারী উন্নয়ন সংস্থা কোস্ট ট্রাস্ট ৷
এরই ধারাবাহিকতায়, সোমবার (৩০ মার্চ) চরফ্যাশন উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃরুহুল আমিনের হাতে পঞ্চাশ হাজার টাকার চেক প্রদান করা হয় ৷
কোস্ট ট্রাস্টের পরিচালক রেজাউল করিম চৌধুরী ভোলার চরফ্যাসন উপজেলার শ্রমজীবি মানুষের সহযোগিতায় এই অর্থ সহায়তা প্রদান করেন ।উক্ত চেক প্রদানের সময় উপস্থিতছিলেন চরফ্যাসন উপজেলা চেয়ারম্যান মো জয়নাল আকন কোস্ট ট্রাস্টের  সহকারি পরিচালক রাশিদা বেগম,কোস্ট ট্রাস্টের সিনিয়র সমন্বয়কারি মোঃ ইউনুস,আঞ্চলিক কর্মসূচি সমন্বয়কারি আবদুর রব সহ শাখা ব্যবস্থাপক মোঃ ইসমাইল হোসেন। উপস্থিত চরফ্যাসন উপজেলা চেয়ারম্যান বলেন,সেই ১৯৯৮ সাল থেকে দেখছি  কোস্ট ট্রাস্ট সরকারের সহযোগী সংগঠন হিসাবে কাজ করছে,মানুষের যে কোন দুর্যোগে কোস্ট পরিবারের লোকজনকে পাশে দেখেছি,আমি ধন্যবাদ জানাই নির্বাহী পরিচালক রেজা ভাইকে যিনি মানুষের সেবা ও সচেতনাতার জন্য কাজ করছেন,আমি আশা করি দেশের কোস্ট ট্রাস্টকে ভোলার মানুষ সুখে -দুঃখে পাশে পাবে,সে বিশ্বাস আমার আছে।
এ সময় চরফ্যাসনে ইউএনও রুহুল আমিন বলেন, বে-সরকারি উন্নয়ন সংস্থা কোস্ট ট্রাস্ট দেশের এ সময়ে শ্রমজীবি মানুষের পাশে দাড়ানোর জন্য অনুদান দিয়ে যে মহৎ পরিচয় দিয়েছে তা চরফ্যাসনের  মানুষের মাঝে স্বরনীয় হয়ে থাকবে।  আমি আন্তরিক ধন্যবাদ জানাই কোস্ট ট্রাস্টকে তারা ভোলার প্রশাসনকে সহযোগিতার জন্য দুই লক্ষ পঞ্চাশ হাজার টাকা যা ভোলার সকল উপজেলায় আমরান ধন্য। তিনি ভোলায় কর্মরত অন্যান্য এনজিওরা যেন তাদের মতো শ্রমজীবি মানুষের পাশে আর্থিক সাহায্য নিয়ে দাড়ায় ।  ভোলার বিত্তবান লোকেরা যেন কোস্ট ট্রাস্টের মতো শ্রমজীবি মানুষের পাশে আর্থিক সহযোগিতা নিয়ে পাশে দাড়ানোর জন্য অনুরোধ করেন।
উল্লেখ্য ভোলার চরফ্যাসনে পঞ্চাশ হাজার, ভোলা সদর উপজেলায় পঞ্চাশ হাজার অন্য উপজেলায় পচিঁশ হাজার সহ চরফ্যাসনের দঃ আইচা আসহায় ৫৪টি পরিবারের মধ্যে পরিবারের খাদ্য পন্য সরবারহ করা হয়,এবং ভোলায়  ৫ লক্ষ  করোনা প্রতিরোধে করনীয় লিফলেট বিতরন করা হয়। হাট বাজার ও মসজিদে নিজস্ব অফিসে প্রশিক্ষণ কেন্দ্র পরিস্কার পরিচ্ছন্নতা সংরক্ষণ  অব্যাহত রয়েছে,করোনা প্রতিরোধে সরকারের সহায়ক প্রতিষ্ঠান হিসাবে কাজ করবে কোস্ট ট্রাস্ট।
BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes
Scroll Up
error: Content is protected !!