Home » সংবাদ শিরোনাম » বাংলাদেশ সেনাবাহিনী জনগনের পাশে থাকবে -মেজর জেনারেল নজরুল
বাংলাদেশ সেনাবাহিনী জনগনের পাশে থাকবে -মেজর জেনারেল নজরুল

বাংলাদেশ সেনাবাহিনী জনগনের পাশে থাকবে -মেজর জেনারেল নজরুল

মোঃ ইসলাম, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ জনগনের যেকোন প্রয়োজনে বাংলাদেশ সেনাবাহিনী পাশে থাকবে বলে জানিয়েছেন রংপুর এলাকার সেনাবাহিনীর অধিনায়ক ও ৬৬তম পদাতিক বিভাগের মেজর জেনারেল নজরুল ইসলাম(জিওসি)।সোমবার দুপুরে ঠাকুরগাঁও পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় করোনা ভাইরাসের সচেতনা মূলক প্রচারনাই এসে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।
তিনি আরা বলেন, ইতোমধ্যে প্রতিটি জেলার জেলা প্রশাসক,সিভিল সার্জন ও পুলিশ সুপারগণ এই ভাইরাসের বিষয়ে যথাযথ পদক্ষেপ নিয়েছে। আমাদের কাজ তাদের এই পদক্ষেপ গুলোকে আরো বেগবান করা। সেই লক্ষ্যে বাংলাদেশ সেনাবাহিনী কাজ করে যাচ্ছে।
জনগনককে অহেতুক আতঙ্কিত না হওয়ার পরামর্শ দিয়ে তিনি বলেন, সেনাবাহিনী প্রতিটি সময় জনগনের পাশে ছিলো,আছে এবং থাকবে। সেই সাথে জনগনকে স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানান তিনি।
করোনা ভাইরাস নিয়ে এখনো তেমন আতঙ্কিত হওয়ার পরিস্থিতি তৈরী হয়নি মন্তব্য করে মেজর জেনারেল বলেন,বাংলাদেশ সরকার যথা সময়ে যথাযথ ব্যবস্থা গ্রহন করেছে এবং ভবিষ্যতেও করবে। যেভাবে নিয়ম মেনে চলতে বলা হয়েছে সেগুলো যদি সকলেই মেনে চলে তাহলে আমি মনে করি আগামী দিন গুলোতে আমার অনেক সুন্দর ভাবে থাকতে পাড়বো।
এসয়য় উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড.কেএম কামরুজ্জামান সেলিম,পুলিশ সুপার মনিরুজ্জামান, সিভিল সার্জন ডা.মাহফুজার রহমান, লেফটেন্যান্ট কর্নেল বখতিয়ার, অতিরিক্ত জেলা প্রশাসক নূর কুতুবুল আলম,প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী প্রমূখ।
BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes
Scroll Up
error: Content is protected !!