Home » সংবাদ শিরোনাম » ধুনটে জমি নিয়ে বিরোধের জেরে মারপিট
ধুনটে জমি নিয়ে বিরোধের জেরে মারপিট

ধুনটে জমি নিয়ে বিরোধের জেরে মারপিট

এম.এ রাশেদ (বগুড়া) প্রতিনিধি. বগুড়ার ধুনটে জমি-জমা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় কাজুলী খাতুন নামের এক গৃহবধু আহত হয়েছে এবং বসতঘর ও কবর ভাংচুরের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার সকাল ৭টায় উপজেলার নিত্তিপোতা গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে ও সরে জমিনে জানা য়ায়, উপজেলার নিত্তিপোতা গ্রামের আজাহার আলীর সাথে একই গ্রামের আব্দুল বারিকের সাথে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসতে ছিলো। এসমতবস্থায় অদ্য ২৬-০৩-২০২০ ইং তারিখে সকাল ৭টায় আজাহার আলী ও তার লোকজন নিয়ে আব্দুল বারীকের বাড়িতে অবৈধভাবে প্রবেশ করে গরুর গোড়াপার, বসতঘর ও বাড়ির সামনে ২টি কবরের বাঁশ দিয়ে বেড়া ভাংচুর করে কবর কোদাল দিয়ে কুপিয়ে ভাংচুর করতে থাকে। এসময় আব্দুল বারীকের স্ত্রী কাজুলী খাতুন তাদের বাঁধা দিলে টেনে হিচরে শরীরের কাপড় ছিড়ে ফেলে এবং তারা লাঠি দিয়ে মারপিট করে আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে গ্রাম ডাক্তার দিয়ে চিকিৎসা করায়।

আহত কাজুলী খাতুনের স্বামী আব্দুল বারীক জানান, প্রায় ২৫ বছর আগে আমি তাদের নিকট থেকে জমি ক্রয় করে এখানে বসবাস করে আসছি। আমি বাড়ীতে না থাকার সুবাদে তারা আমাকে আমার বসত বাড়ী থেকে উচ্ছেদ করার জন্য আমার বাড়ীতে হামলা চালিয়ে ঘরবাড়ি, আমার মেয়ে ও বাবার কবর ভাংচুর করে। আমার স্ত্রী প্রতিবাদ করলে তারা আমার স্ত্রীকে মারপিট করে আহত করেছে। এঘটনায় আমি ৬জনকে অভিযুক্ত করে ধুনট থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি।

এঘটনায় অভিযুক্ত আইয়ুব আলী জানান, আব্দুল বারীক নিজেই তার ঘরবাড়ী ভাংচুর করে আমাদের দোষানোর জন্য মিথ্যে অভিযোগ দায়ের করেছে।ধুনট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes
Scroll Up
error: Content is protected !!