Home » সংবাদ শিরোনাম » দৌলতপুর উপজেলা যুবলীগের উদ্দ্যোগে মাস্ক ও হ্যান্ডওয়াশ বিতরণ
দৌলতপুর উপজেলা যুবলীগের উদ্দ্যোগে মাস্ক ও হ্যান্ডওয়াশ বিতরণ

দৌলতপুর উপজেলা যুবলীগের উদ্দ্যোগে মাস্ক ও হ্যান্ডওয়াশ বিতরণ

মোঃ জাহাঙ্গীর আলম,মানিকগঞ্জ প্রতিনিধিঃ মানিকগঞ্জের দৌলপুর উপজেলায় বিনা মূল্যে মাস্ক ও হ্যান্ডওয়াশ বিতরণ করা হয়েছে।আজ (২৬.০৩.২০ইং বৃহস্পতিবার)  মানিকগঞ্জ ১ আসনের মাননীয় সংসদ সদস্য এ,এম নাঈমুর রহমান দুর্জয় মহোদয়ের নির্দেশে ”করোনা” মোকাবেলায় জনসচেতনা সৃষ্টির লক্ষে দৌলতপুর উপজেলা যুবলীগের যুগ্ম আহব্বায়ক ও মানিকগঞ্জ জেলা যুবলীগের অন্যতম সদস্য এ্যাড: ফয়জুল ইসলাম নাজমুলের উদ্যোগে দৌলতপুর উপজেলা যুবলীগের ব্যানারে বিনা মূল্যে মাস্ক ও হ্যান্ডওয়াশ বিতরণ করা হয়েছে।
উপজেলার ধামশ্বর ইউনিয়নের নিরালী বাজার,কাকনা বাজার সহ বিভিন্ন স্পটে খেটেখাওয়া দিনমজুর ও সাধারন মেহনতি মানুষের মাঝে হাত ধোয়ার সাবান ও মাস্ক বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।  উক্ত উদ্যোগে, নাজমুলের পক্ষে উপস্থিত হয়ে বিতরণ কার্যক্রমে অংশগ্রহণ করেন স্থানীয় ধামশ্বর ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সবুজ মিয়া, সহ-সভাপতি আলমগীর হোসেন বাবু , সাংগঠনিক সম্পাদক খোকন, দৌলতপুর উপজেলা যুবলীগ নেতা আব্দুল গফুর এবং নকিবুল ইসলাম হীরা সহ আরও অনেকেই।
তারা সকলেই জানান দেশে করোনায় দুর্যোগপূর্ন পরিস্থিতির সৃষ্টি হলে সেটা মোকাবেলার আগাম প্রস্তুতি হিসেবে তাদের নেতা ফয়জুল ইসলাম নাজমুলের নেতৃত্বে তারা স্ব-ইচ্ছায় ইতিমধ্যেই ২০ সদস্যের একটি স্বেচ্ছাসেবক কমিটি গঠন করেছেন। এই কমিটির সদস্যরা যেকোন পরিস্থিতিতে দৌলতপুর উপজেলা ও ধামশ্বর ইউনিয়নের সর্বত্র সেবা দিতে সার্বক্ষনিক প্রস্তুত রয়েছেন।
এলাকায় সরেজমিনে দেখা যায় তাদের উক্ত কাজে সন্তুষ্ট হয়ে এলাকার জনমনে আশার আলো সৃষ্টি হওয়ার পাশাপাশি সাধারণ জনগণ তাদের সংসদ সদস্য দূর্জয় ও যুবলীগ নেতা নাজমুল কে ধন্যবাদ জানিয়ে প্রশংসা  করেছেন।
BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes
Scroll Up
error: Content is protected !!