Home » সংবাদ শিরোনাম » নবীনগরের বাঙ্গরা বাজারে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা জরিমানা
নবীনগরের বাঙ্গরা বাজারে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা জরিমানা

নবীনগরের বাঙ্গরা বাজারে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা জরিমানা

সোহেল মিয়া : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের বাঙ্গরা বাজারে অবৈধভাবে নিত্যপ্রয়োজনীয় পণ্যের কৃত্রিম সংকট সৃষ্টি, মাত্রা অতিরিক্ত মজুদের লাইসেন্স না থাকা, মূল্য তালিকা প্রকাশ না করে বিক্রয় করার অপরাধে আঞ্চলিক সার্চ কমিটির তথ্য পেয়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেছেন সহকারী কমিশনার (ভূমি) মোঃ ইকবাল হাসান।
বুধবার দুপুরে উপজেলার বাঙ্গরা বাজারে তিনি এই অভিযান পরিচালনা করেন।
এসময় এই বাজারের কৃষ্ণ স্টোর এর সত্বাধিকারী কেশব পালকে কৃষি বিপণন আইন ২০১৮ এর ১৯(১)ক ১৯(১)ঙ ১৯(১)ঠ ১৯(১)ঢ ধারায়
৫০ হাজার টাকা জরিমানা করেছেন। তাছাড়াও তিনি দেশের এই পরিস্থিতিতে উপস্থিত ব্যবসায়ীদের দায়িত্বশীল হয়ে ব্যবসা পরিচালনার পাশাপাশি সরকারি নির্দেশনা পালন করতে করা হুঁশিয়ারি প্রদান করেন।
সবাই স্বাভাবিক ভাবে ব্যবসা পরিচালনা করলে সরকার সব ধরনের সহযোগিতা করার আশ্বাস দেন।এসময় আঞ্চলিক সার্চ কমিটির সদস্য নবীনগর উপজেলা প্রেসক্লাব সভাপতি এম কে জসিম উদ্দিন, নবীনগর থানার সেকেন্ড অফিসার জসিম উদ্দিন, আঞ্চলিক সার্চ কমিটির সদস্য সাংবাদিক দিপু আহাম্মেদ, উপজেলা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সোহেল মিয়া, প্রেসক্লাবের সদস্য সাংবাদিক আব্দুল হাদী, মনির হোসেন,বাঙ্গরা বাজার কমিটির সভাপতি রবিউল আউয়াল রবি, সাধারণ সম্পাদক কুদ্দুস মিয়া ও বিশিষ্ট ব্যবসায়ী হাজী জামাল উদ্দিন উপস্থিত ছিলেন।
BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes
Scroll Up
error: Content is protected !!