Home » আইন-আদালত » নারায়ণগঞ্জে কুপ্রস্তাবে রাজি না হওয়ায় শ্যালিকার গায়ে আগুন দেওয়ার অভিযোগ!
নারায়ণগঞ্জে কুপ্রস্তাবে রাজি না হওয়ায় শ্যালিকার গায়ে আগুন দেওয়ার অভিযোগ!

নারায়ণগঞ্জে কুপ্রস্তাবে রাজি না হওয়ায় শ্যালিকার গায়ে আগুন দেওয়ার অভিযোগ!

নিজস্ব প্রতিনিধি:: নারায়ণগঞ্জের ফতুল্লায় কুপ্রস্তাবে রাজি না হওয়ায় শ্যালিকার গায়ে জ্বালানি তেল ঢেলে আগুন ধরিয়ে দেয়ার অভিযোগ উঠেছে দুলাভাইয়ের বিরুদ্ধে। অগ্নিদগ্ধ মাহিনুরকে (৩৮) আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

রোববার (২২ মার্চ) রাত সাড়ে ৮টায় ফতুল্লা থানার পাইলট হাইস্কুল সংলগ্ন আলী আহম্মদের বাড়ির গলিতে এ নৃশংস ঘটনা ঘটে।

জানা যায়, দগ্ধ মাহিনুর একজন গার্মেন্টস কর্মী। তার দুলাভাই অভিযুক্ত নূর ইসলাম জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলীর ব্যক্তিগত গাড়িচালক। ঘটনার পর থেকে তিনি পলাতক রয়েছেন।

এ’ঘটনার অগ্নিদগ্ধ মাহিনুরের মেয়ে বাদী হয়ে পরের দিন দুপুরে (২৩ মার্চ-২০২০) ফতুল্লা থানায় নারী ও ‍শিশু নির্যাতন দমন আইন-২০২০ (সংশোধনী-২০০৩) এর ৪(১) ৩০ ধারায় মামলা করেন। মামলা নং-৫৩। আসামী হলো, ১/ মোঃ নুরুল ইসলাম (৫০) পিতা মৃত- আঃ আজিজ হাওলাদার, ২/ হাসিনা (৪৫) স্বামী- মোঃ নুরুল ইসলাম, ৩/ ইমরান (২২), পিতা- মোঃ নুরুল ইসলাম, সর্ব সাং- ছোট গরুছোনা, থানা- পাথর ঘাটা, জেলা- বরগুনা, বর্তমান ঠিকানা- দাপা ইদ্রাকপুর, ফতুল্লা, নারায়ণগঞ্জ। এছাড়া আরো ২/৩ জন অজ্ঞাতনামা ব্যক্তিকে আসামী করা হয়।

মামলার বিবরণ, প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা য়ায়, নুর ইসলাম তার দুর সম্পর্কের শালিকা গার্মেন্টকর্মী মাহিনুরকে দীর্ঘদিন যাবত কুপ্রস্তাব দিয়ে আসছে। এ ঘটনাকে কেন্দ্র করে মাহিনুরকে নূর ইসলামের স্ত্রী হাসিনা বেগম মারধরসহ এলাকা ছাড়ার হুমকিও দেয়। হুমকির বিষয়টি গার্মেন্টস কর্মী মাহিনুর তার পরিবারের লোকজনকে জানান এবং থানায় অভিযোগ করার সিদ্ধান্ত নেন। বিষয়টি জানতে পেরে রোববার রাত সাড়ে ৮টায় গার্মেন্ট থেকে বাসায় ফেরার পথে বাড়িওয়ালা আলী আহম্মদের দাপা ইদ্রাকপুর এলাকার বাড়ির কাছে গলিতে মাহিনুরের পথরোধ করে নুর ইসলাম।

এ সময় তিনি অতর্কিতভাবে বোতল থেকে জ্বালানি তেল মাহিনুরের মাথায় ও শরীরে ঢেলে দিয়ে আগুন ধরিয়ে দেন। আগুনে দগ্ধ মাহিনুরের ডাক চিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে আসলে নুর ইসলাম ঘটনাস্থল থেকে পালিয়ে যান। পরে স্থানীয় লোকজন পানি ঢেলে আগুন নিভিয়ে আশঙ্কাজনক অবস্থায় মাহিনুরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

তিনি আরো জানান, মাহিনুর আলী আহম্মদের বাড়িতে ভাড়া থাকেন আর নুর ইসলাম ফতুল্লা রেলস্টেশন এলাকার ব্যাংক কলোনি এলাকায় বসবাস করেন।

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes
Scroll Up
error: Content is protected !!