Home » শিক্ষা-শিল্প-সাহিত্য » বানিবাইদ এ. এ. এম. পি. উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য নিবাচন ২০২০”
বানিবাইদ এ. এ. এম. পি. উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য নিবাচন ২০২০”

বানিবাইদ এ. এ. এম. পি. উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য নিবাচন ২০২০”

শেরপুর প্রতিনিধি:  শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার বানিবাইদ এ, এ, এম, পি, উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি পরিচালনার জন্য দ্বি-বার্ষিক নিবাচন ২০২০। নিবাচনে দায়িত্বে থাকা প্রিজাইডিং অফিসার উপজেলা শিক্ষা অফিসার জনাব আলহাজ্ব রহুল আমিন তালুকদার জানান, নির্বাচনে অংশগ্রহণ করেন মোট প্রার্থী আট জন।

এতে মহিলা সংরক্ষিত আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নিবাচিত হন জনবা মিনুরা বেগম, অন্যান্য সাতজন পুরুষ প্রাথী হলেন ১। মোঃ মোকছেদ আলী প্রতিক আনারস, ২। মোঃ সবুজ মিয়া প্রতিক ফুটবল, ৩। মোঃ নুর ইসলাম প্রতিক মটরসাইকেল, ৪। সমর উদ্দিন বাচ্চা প্রতিক মাছ, ৫। মোঃ দেলোয়ার প্রতিক আম, ৬। সাইফুল ইসলাম সোহাগ সরকার প্রতিক ছাতা, ৭। শামসুদ্দিন প্রতিক কলস। মোট ভোটারের সংখ্যা ৪৮২।

সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট প্রদান করা হয়। উৎসবমোখর পরিবেশে ভোটাররা ভোটদেন তাদের পছন্দের প্রার্থীদেরকে। ভোট প্রদান শেষে ফলাফল ঘোষনা করেন, প্রিজাইডিং অফিসার, বিজয়ীরা হলেন ১। মোঃ নুর ইসলাম প্রতিক মটরসাইকেল তার প্রাপ্ত ভোট- ২৭৭, ২। মোঃ সবুজ মিয়া প্রতিক ফুটবল তার প্রাপ্ত ভোট ২৫৭, ৩। শামসুদ্দিন প্রতিক কলস তার প্রাপ্ত ভোট- ২৩৭, ৪। মোঃ মোকছেদ আলী প্রতিক আনারস তার প্রাপ্ত ভোট- ২৩৬।

উপজেলা একাডেমিক শিক্ষা অফিসার জনাব মোশারফ হোসেন বলেন সুন্দর, সুষ্ঠ পরিবেশ ও দূর্নীতিমুক্ত নির্বাচন করায় ভোটার ও এলাকাবাসীদেরকে ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি আরও বলেন, বানিবাইদ এ. এ. এম. পি. উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোঃ রেজাউল করিম সাহেবে উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন। পরিশেষে প্রধান শিক্ষক এলাকাবাসীর নিকট দোয়া ও সহযোগিতা কামনা করেন।

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes
Scroll Up
error: Content is protected !!