Home » বিনোদন » মা হসপিটালস এন্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের বর্ধিত অংশের শুভ উদ্বোধন
মা হসপিটালস এন্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের বর্ধিত অংশের শুভ উদ্বোধন

মা হসপিটালস এন্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের বর্ধিত অংশের শুভ উদ্বোধন

মোঃ কবির হোসেন, (বন্দর) নারায়ণগঞ্জঃ

১ মার্চ রোববার দুপুরে সূধীজনদের উপস্থিতিতে আলোচনা সভা, দোয়া ও ফিতা কেটে বন্দর উপজেলাধীন মদনপুর বাস স্ট্যান্ড সংলগ্ন একতা সুপার মার্কেটের ৩য় তলায় অবস্থিত মা হসপিটালস এন্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের বর্ধিত অংশের শুভ উদ্বোধনী ঘোষণা করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব আরজু রহমান ভূঁইয়া তার বক্তব্যে বলেন, অত্র অঞ্চলের খ্যাতনামা দুই জন ব্যক্তি এ আর ভূঁইয়া ও আজিম উদ্দিন ভূঁইয়া শিক্ষাক্ষেত্রে ব্যাপক অবদান রেখে গেছেন কিন্তু স্বাস্থ্য সেবায় মদনপুরে একটি হাসপাতাল প্রতিষ্ঠা করে তাদের শূণ্যতা পূরণ করেছেন শেখ রুহুল আমিন। তারা দিয়েছেন শিক্ষা আর সে দিয়েছে অসহায় ও গরিব মানুষকে স্বাস্থ্য সেবা। পরিস্কার পরিচ্ছন্নতা, উন্নত চিকিৎসার যন্ত্রপাতি ও ভালো ভালো ডাক্তার দিয়ে চিকিৎসা সহায়তা দিতে হবে। হতদরিদ্রদের প্রতি বিশেষ ছাড় দিতে হবে। এলাকার ছেলে একটা হাসপাতাল করেছে অথচ ইউনিয়ন পরিষদ তার ট্রেড লাইসেন্স নবায়ন করছেনা। তাকে ইউএনও ও ডিসির কাছে ঘুরতে হচ্ছে। ভূমিদস্যুতা, চাঁদাবাজি, সন্ত্রাসী কর্মকান্ড ও ট্রেড লাইসেন্স বাণিজ্য এগুলোতে ছেয়ে গেছে। এগুলো থেকে বাঁচতে হলে ইউনিয়নবাসীকে সঠিক চিন্তা করতে হবে। এগুলোর বিরুদ্ধে স্বোচ্চার হতে হবে ও সঠিক নেতৃত্ব তৈরী করতে হবে’।

সভাপতির বক্তৃতায় অত্র হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক শেখ রুহুল আমিন বলেন, ১২জন স্টাফ নিয়ে অত্র হাসপাতালের পথচলা। বর্তমানে ৪৫জন স্টাফ কর্মরত। আধুনিক প্রযুক্তিনির্ভর চিকিৎসা সেবা সহ দেশের খ্যাতনামা হাসপাতালের ডাক্তাররা এখানে রোগী দেখে থাকেন। সেবার মানসিকতা নিয়েই অত্র হাসপাতাল চলছে এবং এখানে চিকিৎসার ক্ষেত্রে যে পরিমাণ ছাড় রোগীরা পেয়ে থাকেন, আর কোথাও এমন ছাড়া পাবেন কিনা তা আমাদের জানা নেই। আপনাদের সেবা দিতে মা হসপিটাল আরও কয়েকটি এসি কেবিন, অত্যাধুনিক অপারেশন থিয়েটার সহ নানান সুবিধা নিয়ে আজ বর্ধিত অংশ চালু করতে যাচ্ছে।

বিশেষ অতিথি হিসেবে ধামগড় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মাসুম আহম্মেদ ও নাসিক ২৬নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আনোয়ার হোসেন আনু উপস্থিত ছিলেন।

শেখ আলমগীর আপেলের সঞ্চালনায় এসময় বন্দর উপজেলা আওয়ামী লীগের সদ্য সাবেক সাংগঠনিক সম্পাদক এম এ রউফ, মদনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন, সহ-সভাপতি শুক্কুর আলী, মদনপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি খায়রুল বাশার ভূঁইয়া, বন্দর থানা কৃষক লীগের সাধারণ সম্পাদক হাজী আবুল কাশেম, বন্দর থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এস আই জুয়েল, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোক্তার হোসেন, ৮নং ওয়ার্ড মেম্বার ইমন শাফি, মদনপুর ইউনিয়ন ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মুসলিম প্রধান, ৪নং ওয়ার্ড সভাপতি ফারুক আহম্মেদ ও সাধারণ সম্পাদক শাহ আলম, ৫নং ওয়ার্ড সভাপতি আবুল হাসেম, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ফরমান ভূঁইয়া, যুগ্ম সম্পাদক আমজাদ ও সোহেল রানা, ৯নং ওয়ার্ড সভাপতি ইদ্রিছ আলী দেওয়ান গহন, সাধারণ সম্পাদক জহিরুল হক মোল্লাসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, মার্কেট কমিটির সদস্যবৃন্দ, ব্যবসায়ী ও হাসপাতালের স্টাফরা উপস্থিত থেকে দোয়া অংশ নেন।

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes
Scroll Up
error: Content is protected !!