Home » রাজনীতি » মহিউদ্দিন-নাছিরের উন্নয়ন ধারা অব্যাহত রাখবো মেয়র প্রার্থী রেজাউল
মহিউদ্দিন-নাছিরের উন্নয়ন ধারা অব্যাহত রাখবো মেয়র প্রার্থী রেজাউল

মহিউদ্দিন-নাছিরের উন্নয়ন ধারা অব্যাহত রাখবো মেয়র প্রার্থী রেজাউল

আওয়াজ অনলাইন : কোনো ধরণের অর্থ-বিত্তের মোহ নেই জানিয়ে চট্টগ্রাম সিটি করপোরেশনের নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়নপ্রাপ্ত মো. রেজাউল করিম চৌধুরী বলেছেন, এই মেয়র নির্বাচনে আমাদের অনেক নেতা মনোনয়ন চেয়েছেন। নেত্রী (শেখ হাসিনা) আমাকে সেই মনোনয়ন দিয়েছেন।

আমি শেখ হাসিনার প্রতিনিধি ছাড়া কিছুই নই। তিনি আরও বলেন, প্রয়াত নেতা মহিউদ্দিন চৌধুরী ও বর্তমান মেয়র আজম নাছিন উদ্দিনের নেতৃত্বে গড়ে তোলা নগরীর পরিকল্পিত নগরীর উন্নয়নের ধারা অব্যাহত রাখবো এবং একইসাথে সকলকে সাথে নিয়েই একটি বসবাস যোগ্য, মাদক ও সন্ত্রাসমুক্ত নগরী হিসেবে গড়তে এক ও অভিন্ন হয়ে কাজ করা হবে।

বুধবার বিকেল ৩টার দিকে চট্টগ্রামের পুরাতন রেলওয়ে স্টেশন চত্বরে আয়োজিত সমাবেশে আওয়ামী লীগের মনোনয়নপ্রাপ্ত মুক্তিযোদ্ধা রেজাউল করিম চৌধুরী এসব কথা বলেন। চসিক নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে প্রথম চট্টগ্রামে আগমন উপলক্ষে সমাবেশ ও গণসংবর্ধনার আয়োজন করে চট্টগ্রাম মহানগর, উত্তর জেলা ও দক্ষিণ জেলা আওয়ামী লীগ। তবে এই অনুষ্ঠানে সর্বস্তরের নেতা-কর্মীরা উপস্থিত থাকলেও নগর পিতা ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিনের মায়ের অসুস্থতার কারণে নগরীর এতটি ক্লিনিকে থাকায় তিনি উপস্থিত হতে পারেননি।

রেজাউল করিম চৌধুরীর বলেছেন, নেতা হতে আসিনি, মানুষের সেবায় জীবন উৎসর্গ করে দেবো। বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে আপনাদের ভালোবাসায় আজ সিক্ত। আপনাদের ভালোবাসার কারণেই বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে মনোনয়ন দিয়েছেন।

অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরীর পরিচালনায় বক্তব্য রাখেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদ এমপি, নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এমএ সালাম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, কোষাধ্যক্ষ আবদুচ ছালাম, উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান, সাবেক সিডিএ চেয়ারম্যান এমএ ছালাম, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ নেতা গিয়াস উদ্দিনসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
/এইচ.

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes
Scroll Up
error: Content is protected !!