Home » সংবাদ শিরোনাম » শিবগঞ্জ সড়ক দূর্ঘটনায় হেল্পার সহ নিহত ৩ আহত ২৫
শিবগঞ্জ সড়ক দূর্ঘটনায় হেল্পার সহ নিহত ৩ আহত ২৫

শিবগঞ্জ সড়ক দূর্ঘটনায় হেল্পার সহ নিহত ৩ আহত ২৫

কামরুল হাসান শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জে সড়ক দূর্ঘটনায় হেল্পার সহ নিহত ৩, থানা পুলিশ ও ফায়ার সার্ভিস এর সদস্যদের যৌথ উদ্ধার অভিযান। জানা যায়, বগুড়ার শিবগঞ্জ উপজেলার মোকামতলা- জয়পুরহাট সড়কে গতকাল বুধবার কিচক কেকা ফিলিং স্টোর সংলগ্ন নামক স্থানে বগুড়া-টু জয়পুরহাটগামী আধুনিক গাড়ী যাহার নং- বগুড়া-ব-৬৮৬২ জয়পুরহাটে যাওয়ার সময় বিপরিত দিক থেকে আসা একটি অটোরিক্সা হঠাৎ করে বাসের সাইডে প্রবেশ করলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পার্শ্বে খাদে পরে যায়।

এসময় বাসের হেল্পার শিবগঞ্জ উপজেলার রানয়গর গ্রামের আমজাদ হোসেন এর ছেলে মোঃ শহিদুল ইসলাম (৩৮) ও একই উপজেলার ভ্যান চালক পুটখুর গ্রামের হাফেজ আলীর ছেলের মোঃ দিলবর (৪২) নিহত হয়। এ ব্যাপারে শিবগঞ্জ ফায়ার সার্ভিস ইউনিট এর সাব- অফিসার রউফ এর সাথে কথা বলা হলে তিনি বলেন, দূর্ঘটনার খবর পেয়ে আমি সহ আমার ইউনিট দ্রæত ছুটে আসি এবং ঘটনাস্থল হইতে আহতদের উদ্ধার করা হয়েছে, তবে নিহত ৩ জন হয়েছে।

প্রদ্যক্ষদর্শী বেলাই গ্রামের হালিম জানায়, আমি জমিতে কাজ করছি এমন সময় দেখতে পাই যে, বাস গাড়ীটি অটো ভ্যানকে বাচাতে গিয়ে রাস্তার পার্শ্বে খাদে পরে। আমি তাৎক্ষনিক ঘটনা স্থলে এসে আহতদের উদ্ধার করি। কিচক বাস স্ট্যান্ডের চেইন মাস্টার মেহেদুল ইসলাম বলেন, আমি দূর্ঘটনার ঘটনার কথা শুনে দ্রæত চলে আসি। তিনি বলেন এ দুর্ঘটনায় প্রায় ২০-২৫ জন গুরুত্বর আহত হয়েছে। এ ব্যাপারে শিবগঞ্জ থানার এসআই সাহেব গণি জানান, খবর পেয়ে ঘটনাস্থলে আসি এবং আহতদের কে স্থানীয় হাসপাতালে চিকিৎসার জন্য পাঠিয়ে দিয়েছি। এরিপোর্ট লেখা পর্যন্ত ৩ জন নিহত হয়েছে

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes
Scroll Up
error: Content is protected !!