Home » সংবাদ শিরোনাম » ঠাকুরগাঁওয়ে আমগাছ থেকে  গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার
ঠাকুরগাঁওয়ে আমগাছ থেকে  গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ঠাকুরগাঁওয়ে আমগাছ থেকে  গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

মোঃ ইসলাম, ঠাকুরগাঁও প্রতিনিধি:ঠাকুরগাঁওয়ে আমগাছ থেকে  গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার।ঠাকুরগাঁও সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নে আমগাছ থেকে নাজমা আক্তার (২২)নামের এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) সকালে ঐ গৃহবধূর স্বামীর বাসার উত্তর পাশে একটি আমগাছ থেকে তার মরদেহ উদ্ধার করা হয় বলে জানান ঠাকুরগাঁও সদর থানার এসআই শাকিলা। এ ঘটনায় নিহত গৃহবধূর শ্বশুর বাচ্চা বাবুকে আটক করেছে পুলিশ।
নিহত নাজমা বালিয়াডাঙ্গী উপজেলার গোয়ালকারী গ্রামের নাজমুল হকের মেয়ে। নাজমার ৯ মাস বয়সী এক কন্যা সন্তান রয়েছে।পুলিশ জানায়, সকালে স্থানীয়রা আমগাছে গৃহবধূর মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দিলে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহতের শ্বশুরকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। পরিবারের অন্য সদস্যরা পলাতক রয়েছে।
গৃহবধূর মামা সামশুল অভিযোগ করে বলেন বলেন, প্রায় দুই বছর আগে সদর উপজেলার রহিমানপুর খালপাড়া গ্রামের বাচ্চা বাবুর ছেলে সাদ্দামের সাথে বিয়ে হয় নাজমার। গত তিন মাস আগে সাদ্দামের সাথে  শালিস বৈঠকে নাজমার তালাক হয়। বিয়ের সময় ১ লাখ ৫০ হাজার টাকা যৌতুক নিলেও তালাকের সময় ৮০ হাজার টাকা নাজমার পরিবারকে ফেরত দেয় সাদ্দাম। মেয়েকে দেখার কথা বলে সাদ্দাম নাজমাকে ১৫ ফেব্রুয়ারি মোবাইলে বাড়িতে নিয়ে আসে নাজমার পরিবারের কাছে সেই ৮০ হাজার টাকার জন্য চাপ দেয়। আমরা টাকা দিতে রাজি না হলে সোমবার রাতে নাজমাকে  হত্যা করে গাছে ঝুলিয়ে রাখে সাদ্দামের পরিবার।
ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার অফিসার ইনচার্জ(তদন্ত) গোলাম মুর্তজা বলেন, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। সুরতহাল রির্পোটের পরে প্রকৃত ঘটনা জানা যাবে। সেই সাথে তদন্ত চলছে।
BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes
Scroll Up
error: Content is protected !!