Home » সংবাদ শিরোনাম » শেরপুর উপজেলার ইউএনও লিয়াকত আলী যখন ভুমি কর্মকর্তা
শেরপুর উপজেলার ইউএনও লিয়াকত আলী যখন ভুমি কর্মকর্তা

শেরপুর উপজেলার ইউএনও লিয়াকত আলী যখন ভুমি কর্মকর্তা

শেরপুর (বগুড়া) প্রতিনিধি :bবগুড়ার শেরপুর উপজেলা ভূমি অফিস গুলোতে নামজারির প্রয়োজনীয়তা মিস-কেস, রেকর্ড সংশোধণ করণীয় ইত্যাদি বিষয়ে সেবা নিতে এসে লোকজনের বিভিন্ন সমস্যার জর্জরিত এবং যেকোন বিষয়ে দালালের দ্বারস্থ এমন কোন অফিযোগ যেন না শুনতে হয়না। তাই শেরপুর উপজেলার ভূমি অফিস গুলোতে নিয়মিত নজরদারি করছেন শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিয়াকত আলী সেখ ও সহকারী কমিশনার (ভূমি) জামশেদ আলাম রানা।মঙ্গলবার ১৮ জানুয়ারি দুপুর ১২টায় উপজেলার ভবানিপুর ইউনিয়ন ভুমি অফিসে ইউএনও নিজেই সেবা নিতে আসা শাহেদ আলী আকন্দ, আব্দুল মান্নানকে মিস-কেস, রেকর্ড সংশোধণ করণীয় খাজনা খারিজের জন্য কাগজগুলো বুঝিয়ে দেন।

সেবা নিতে আসা নিজাম বগুড়ার শাহেদ আলী আকন্দ ও ছোনকা গ্রামের আব্দুল মান্নান জানান, বছর খানেক পূর্বেও এই অফিসে সেবা নিতে আসলে দিনের পর দিন ঘুরতে হতো। দালালের দারস্থ হতে হত। এখন দালালদের দৌরাত্ম্য আর তেমন চোখে পড়ে না এ ব্যাপারে ভবানিপুর ইউনিয়নের নায়েব মাহবুবার রহমান জানান, শেরপুর উপজেলা ভূমি অফিসে না আসলে মানুষ বুঝতে পারবেনা যে বর্তমান সেবারমান কতটা উন্নয়ন হয়েছে।
শেরপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জামশেদ আলাম রানা জানান, ভূমি অফিস মানেই দুর্নীতির আখড়া সে ধারণা মানুষের পাল্টে যাচ্ছে। এখন শুধু সরকারি খরচ ছাড়াই খাজনা, খারিজসহ সকল সেবা পাচ্ছে।
এ বিষয়ে শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিয়াকত আলী সেখ বলেন, মুজিব বর্ষে সকল দুর্নীতি মুক্ত করার প্রত্যয়ে আমরা মাঠে নেমেছি। এখন দিন বদলের সময় এসেছে। সেবা তাদের প্রাপ্য অধিকার। আমরা সর্বাত্মক চেষ্টা করছি। এবং যে কোন বিষয়ে দালালের দ্বারস্থ না হয়ে সরাসরি ইউএনও ও ভূমি অফিসে সেবা নেওয়ার জন্য আসার আহŸান জানাচ্ছি।

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes
Scroll Up
error: Content is protected !!