Home » সংবাদ শিরোনাম » বগুড়ার আদমদীঘিতে মোটরসাইকেল ও ফেন্সিডিল সহ ৩ জন মাদক ব্যবসায়ী আটক
বগুড়ার আদমদীঘিতে মোটরসাইকেল ও ফেন্সিডিল সহ ৩ জন মাদক ব্যবসায়ী আটক

বগুড়ার আদমদীঘিতে মোটরসাইকেল ও ফেন্সিডিল সহ ৩ জন মাদক ব্যবসায়ী আটক

গোলাম রাব্বানী দুলাল, আদমদিঘী উপজেলা প্রতিনিধি: বগুড়ার আদমদীঘি থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২৪০ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিল ও ব্যবহৃত একটি মোটরসাইকেল সহ ৩ জন মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করেছে থানা পুলিশ। গত সোমবার সন্ধ্যায় আদমদীঘি উপজেলার নওগাঁ-বগুড়ার মহাসড়কের বড় আখিড়া নামক স্থান থেকে তাদের কে গ্রেফতার করা হয়।

আদমদীঘি থানা পুলিশ সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে আদমদীঘি থানার তদন্ত অফিসার আব্দুর রাজ্জাকের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নওগাঁ-বগুড়া মহাসড়কের বড় আখিড়া গ্রামের ৪ মাথা রাস্তার মোড় থেকে ২৪০ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিল সহ তাদের কে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো বগুড়া জেলার শাহাজাহানপুর উপজেলার চুপিনগর গ্রামের তজমাল উদ্দিনের ছেলে আল আমিন (১৯), একই গ্রামের আব্দুর রহমানের ছেলে জনি মাহমুদ (২১) ও মোকলেছার রহমানের ছেলে নাঈম হোসেন (১৮)।

এ ব্যাপারে আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দিন জানান, গ্রেফতারকৃত ওই ৩জন মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে থানায় রাতেই মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে। মঙ্গলবার সকালে তাদের কে আদালতের মাধ্যমে বগুড়া কারাগারে পাঠানো হয়েছে ।

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes
Scroll Up
error: Content is protected !!