Home » সংবাদ শিরোনাম » গড়াই বাসের হেল্পার কর্তৃক লাঞ্ছিত ইবি শিক্ষার্থী, মহাসড়ক অবরোধ
গড়াই বাসের হেল্পার কর্তৃক লাঞ্ছিত ইবি শিক্ষার্থী, মহাসড়ক অবরোধ

গড়াই বাসের হেল্পার কর্তৃক লাঞ্ছিত ইবি শিক্ষার্থী, মহাসড়ক অবরোধ

কুষ্টিয়া-খুলনা মহাসড়কের গড়াই  গাড়ির  হেল্পার কর্তৃক ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) অর্থনীতি বিভাগের স্নাতক (সম্মান)১ম বর্ষের    ২০১৮-১৯ শিক্ষাবর্ষের মনিরুজ্জামান  নামের এক শিক্ষার্থীকে  লাঞ্চিত হওয়ার ঘটনা ঘটেছে।বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) নিজ বাড়ি  যশোর  থেকে বিশ্ববিদ্যালয়ে ফেরার রাত ৮ দিকে  ইবি শিক্ষার্থীর সাথে ঘটে এ ঘটনা
  ঐ গাড়ির  পরিবহনের নাম্বর (সাতক্ষীরা, ব ১১০০০৯)  বলে নিশ্চিত করেছে   মনিরুজ্জামান। ভুক্তভোগী সূত্রে জানা যায়, বাসের হেল্পারের সাথে তার কথা কাটাকাটি হলে হেল্পার তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং একপর্যায়ে গায়ে হাত তুলে।
আর এ ঘটনা ক্যাম্পাসে জানাজানি হওয়ার ফলে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে অবস্থান নেয় সাধারণ শিক্ষার্থীরা। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী লাঞ্ছনার প্রতিবাদে বিচারের দাবিতে এসময় স্লোগান দিতে থাকে তারা। একপর্যায়ে শিক্ষার্থীরা সাময়িক ভাবে মহাসড়ক অবরোধ করে দেয় এবং বাস চালক ও হেল্পারকে দ্রুত আটক করার দাবি জানায়।
এ বিষয়ে ইবি থানার পুলিশ এবং বিশ্ববিদ্যালয়ের প্রক্টর দোষী ব্যক্তিকে দ্রুত আটক এবং শাস্তি নিশ্চিত করার  বিষয়ে সাধারণ শিক্ষার্থীদের আশ্বস্ত করেছেন।প্রক্টর অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্মণ বলেন, কুষ্টিয়া এবং ঝিনাইদহ পুলিশ প্রশাসনের মাধ্যমে পরিবহন মালিক সমিতির সাথে আমরা কথা বলবো এবং দোষী ব্যক্তিকে দ্রুত শাস্তির আওতায় আনা হবে।
 উল্লেখ্য,  বাসের চালক এবং হেলপার পালিয়ে যাওয়ায় তাদের এখনো আটক করা সম্ভব না হলেও বাসটি বর্তমানে শৈলকূপা পুলিশ প্রশাসন আটক রেখেছে।
BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes
Scroll Up
error: Content is protected !!