Home » সংবাদ শিরোনাম » নওগাঁর ধামইরহাটে এক রাতে সাত অফিস চুরি
নওগাঁর ধামইরহাটে এক রাতে সাত অফিস চুরি

নওগাঁর ধামইরহাটে এক রাতে সাত অফিস চুরি

জাহিদুল হক মিন্টু, নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে এক রাতে ৭ অফিস চুরির ঘটনা ঘটেছে। চোরেরা জ্বানালার গ্রিল ও দরজার তালা ভেঙ্গে অফিসে প্রবেশ করে নগদ টাকা নিয়ে চলে যায়। নৈশপ্রহরী থাকা সত্বেও এ চুরির ঘটনা আতঙ্কিত হয়ার মতো। ঘটনাস্থল পুলিশের উর্দ্বতন কর্তৃপক্ষ পরিদর্শন করেছেন।

জানা গেছে, গত মঙ্গলবার রাত ৩ টা থেকে ভোর ৫টা পর্যন্ত একটি সংঘবদ্ধ চোরের দল ধামইরহাট উপজেলা পরিষদের অবস্থিত ৭টি সরকারি অফিসে হানা দিয়ে জ্বানালার গ্রিল কেটে এবং দরজার হুক ভেঙে অফিসে প্রবেশ করে। চোরেরা অফিসের আলমারি ও ফাইল ক্যাবিনেট ভেঙ্গে মূল্য কাগজপত্র তছনছ করে মোট ১০ হাজার ৫ টাকা চুরি করে নিয়ে যায়। অফিসগুলো হলো-উপজেলা ভূমি অফিস, উপজেলা শিক্ষা অফিস, বিআরডিবি, উপজেলা মৎস্য অফিস, উপজেলা হিসাব রক্ষণ অফিস, উপজেলা যুব উন্নয়ন কার্যালয় এবং আনসার ভিডিপি ব্যাংক।

পুরো উপজেলা প্রশাসন চত্ত¡র সিসি ক্যামেরায় আওতায় ছিল। সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায় রাত সাড়ে ৩ টায় চোরের দল বিভিন্ন অফিসে চুরি করে ভোর ৫টার দিকে চলে যায়। কয়েকটি অফিসে নৈশপ্রহরী থাকলেও তারা ঘুমিয়ে পড়ার কারণে কিছুই জানতে পারেনি। নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার আবু সালেহ মো.আশরাফুল আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। উপজেলা নির্র্বাহী অফিসার গনপতি রায় বলেন, সিসি ক্যামেরায় ফুটেজসহ সার্বিক বিষয়ে তদন্ত করে দেখা হচ্ছে। যারা এর সাথে জড়িত থাকবে তাদেরকে আইনের আওতায় আনা হবে।

এব্যাপারে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো.শামীম হাসান সরদার বলেন, এক সাথে সরকারি ৭ অফিসের চুরির ঘটনা একটি স্পর্শকাতর বিষয়। সবকিছু খতিয়ে দেখা হচ্ছে। ওই রাতে নৈশপ্রহরী হিসেবে যে ৭জন দায়িত্বে ছিল তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেয়া হয়েছে। নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হবে। শেষ খবর পাওয়া পর্যন্ত থানায় সম্মিলিতভাবে একটি সাধারণ ডায়েরী দাখিলের প্রস্তুতি চলছিল।

লাইক ও শেয়ার করুন:
BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes
Scroll Up
Social media & sharing icons powered by UltimatelySocial
error: Content is protected !!