Home » শহর-নগর » বিদায় বেলা সবাইকে কাঁদিয়ে গেলেন পুলিশ পরিদর্শক বুলবুল ইসলাম
বিদায় বেলা সবাইকে কাঁদিয়ে গেলেন পুলিশ পরিদর্শক বুলবুল ইসলাম

বিদায় বেলা সবাইকে কাঁদিয়ে গেলেন পুলিশ পরিদর্শক বুলবুল ইসলাম

শেরপুর (বগুড়া) প্রতিনিধি :  আবেগঘন পরিবেশে, অশ্রুসিক্ত নয়নে বগুড়ার শেরপুরে পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম বদলি জনিত কারণে বিদায় বেলায় শেরপুর বাসীর সকল পেশার মানুষ ও শেরপুর থানায় কর্মরত সকল সদস্যকেই কাঁদিয়ে গেলেন। তার এই বিদায়ে উপস্থিত হাজার মানুষ অশ্রুসিক্ত হয়ে তাকে বিদায় জানান।
রবিবার ১২ জানুয়ারী রাত ৯টায় শেরপুর থানা চত্ত¡রে শেরপুর থানা অফিসার ইনচার্জ হুমায়ুন কবীরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা লিয়াকত আলী সেখ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান আলহাজ্ব শাহ জামাল সিরাজী, উপজেলা আ: লীগের সাধারণ সম্পাদক আহসান হাবিব আম্বিয়া, শহর আ: সভাপতি আলহাজ্ব মো: মকবুল হোসেন, উপজেলা আ: সহ সভাপতি সাইফুল বারী ডাবলু, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা খাতুন, শেরপুর পৌরসভা প্যানেল মেয়র নাজমুল আলম খোকন। এছাড়াও উপস্থিত ছিলেন, এসআই এবাদ আলী মোল্লা, পুলিশ অফিসার রফিকুল ইসলাম, আ: মতিন, উম্মে সালমাসহ পুলিশ অফিসের অন্যান্য কর্মকর্তা ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। রাজনীতি, সামাজিক, সাংস্কৃতিক, সুশীল সমাজ, সাংবাদিক সকলের সঙ্গে তার ছিল মধুর সম্পর্ক।

এর আগেই বিদায়ী পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম উপস্থিত সাংবাদিকদের জানান, তিনি রাজশাহী বিভাগের চাঁপাইনবাবগঞ্জ জেলায় শনিবার যোগদান করবেন।

উলে­খ্য,বহুগুণের অধিকারী বিদায়ী পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম বগুড়ার শেরপুরের বিভিন্ন গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন সহ সর্বহারাদের দমন এবং গ্রেফতারের জন্য তিনি রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (তদন্ত) কর্মকর্তা হিসেবে নির্বাচিত হয়েছেন। এবং যুব সমাজকে মাদক থেকে রক্ষা এবং শেরপুর বাসীকে বিনোদনের জন্য তার উদ্দ্যোগে দীর্ঘ ২৫ বছর ধরে অবহেলি হয়ে পড়ে থাকা শেরপুর সরকারী ডি.জে মডেল হাইস্কুল মাঠ সংস্কার করা হয়।

লাইক ও শেয়ার করুন:
BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes
Scroll Up
Social media & sharing icons powered by UltimatelySocial
error: Content is protected !!