Home » গণমাধ্যম » মিরপুর প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটি ঘোষণা: সভাপতি পলাশ, সাধারণ সম্পাদক জাকির হোসেন
মিরপুর প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটি ঘোষণা: সভাপতি পলাশ, সাধারণ সম্পাদক জাকির হোসেন

মিরপুর প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটি ঘোষণা: সভাপতি পলাশ, সাধারণ সম্পাদক জাকির হোসেন

নিজস্ব প্রতিনিধি:: রবিবার সন্ধ্যায় মিরপুর প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। সৈয়দ শফিকুর রহমান পলাশকে সভাপতি ও মোঃ জাকির হোসেন মোল্লাকে  করে ৬৩ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে ফুলের তোরা দিয়ে গ্রহণ করেছেন প্রেসক্লাবের সকল সদস্যগণ। অনুষ্ঠানের সূচনা বক্তব্য দেন সৈয়দ শফিকুর রহমান পলাশ।

পরে কমিটি ঘোষণা করেন, সিনিয়র সহ সভাপতি- এম এন জামান কামাল। এ’সময় সাধারণ সম্পাদক- মোঃ জাকির হোসেন মোল্লার সঞ্চালনায় বক্তব্য রাখেন, সহ সভাপতি- আবু ইউসুফ সরকার, সাংগঠনিক সম্পাদক- মাসুদ আলম সাগর, দপ্তর সম্পাদক- শাহজাহান সিরাজ সবুজ, অর্থ সম্পাদক- শাহাদাৎ হোসেন রাজু, প্রচার সম্পাদক- মারুফ হায়দারসহ অন্যান্য নেতৃবৃন্দ।

সমাপনী বক্তব্যে সভাপতি সৈয়দ শফিকুর রহমান পলাশ বলেন, আমি আজ আনন্দিত, আমি গর্বিত, আপনাদের ভালোবাসায় সিক্ত, আমি বুঝিনি আপনারা আমাকে এতোটা ভালোবাসবেন।

আজ আমি কথা দিচ্ছি, যতদিন বেঁচে থাকবো, ততদিন আপনাদের কল্যাণে কাজ করে যাবো, সুখে- দুখে আপনাদের পাশেই থাকবো এবং সভাপতি না থাকলেও আপনাদের সাথেই থাকবো। আমরা সকলে মিলেমিশে একটি পরিবারের হয়েই থাকবো।

অনুষ্ঠান শেষে পরস্পর পরস্পরকে মিষ্টিমুখ করান।

লাইক ও শেয়ার করুন:
BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes
Scroll Up
Social media & sharing icons powered by UltimatelySocial
error: Content is protected !!