পুলিশ বনাম প্রেসক্লাব ক্রিকেট ম্যাচ ১৫ ডিসেম্বর

হুমায়ুন কবির সুমন : সিরাজগঞ্জ প্রেসক্লাব বনাম জেলা পুলিশের মধ্যে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হবে আগামী ১৫ ডিসেম্বর। এ উপলক্ষে শনিবার সিরাজগঞ্জ প্রেসক্লাবে জেলা পুলিশ বনাম সিরাজগঞ্জ প্রেস ক্লাব প্রীতি ক্রিকেট ম্যাচের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। সিরাজগঞ্জ প্রেসক্লাব কার্যালয়ে প্রেসক্লাবের সভাপতি হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক ফেরদৌস রবিন, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম, অর্থ সম্পাদক সুকান্ত সেন, সদস্য রিফাত রহমান প্রমুখ উপস্থিত ছিলেন। সিরাজগঞ্জ জেলা পুলিশের আয়োজনে ১৫ ডিসেম্বর রবিবার সিরাজগঞ্জ পুলিশ লাইনের মাঠে এই প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হবে।

এসময় প্রেসক্লাবের সভাপতি হেলাল উদ্দিন বলেন, আমাদের খেলোয়াড়েরা সকল কৌশলগত পন্থা অবলম্বন করে সিরাজগঞ্জ জেলা পুলিশ দলকে পরাজিত করবে ইনশাআল­াহ এবং সেই প্রস্তুতি সম্পন্ন করা হচ্ছে। সেই সাথে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফেরদৌস রবিন বলেন, আমরা প্রতিদিন মাঠে অনুশীলন করে জেলা পুলিশকে ব্যাটে-বলে পরাজিত করবো ইনশাআল্লাহ।

এদিকে পুলিশ সুপার টুটুল চক্রবর্তী কাছে সাংবাদিক ও জেলা পুলিশের মধ্যে প্রীতি ক্রিকেট ম্যাচ সর্ম্পকে জানতে চাইলে তিনি বলেন, সাংবাদিক ও পুলিশ একসাথে মিলে মিশে থাকলে জেলায় কোনো সমস্যা পুলিশের দৃষ্টির বাইরে থাকবে না। একই সাথে সাংবাদিক দের কাজ ও অনেকটা পুলিশের মতন, তারা উর্দী পরে না শুধু। তারাও বছরের ৩৬৫ দিন ২৪ ঘন্টা করে কাজ করে থাকে। এটা উভয়ের জনেই মনোরঞ্জন। আগামী ১৫ই ডিসেম্বর ২০১৯ ইং তারিখে সিরাজগঞ্জ জেলা পুলিশ বনাম সিরাজগঞ্জ প্রেস ক্লাবের এক দুধ্যর্ষ প্রীতি ক্রিকেট ম্যাচে সকলে উপস্থিত থেকে খেলা উপভোগ করবেন। আশা করি জেলা পুলিশ টিম জয় লাভ করবে।