Home » সংবাদ শিরোনাম » পাগলী মা হলেও বাবা হয়নি কেউ
পাগলী মা হলেও বাবা হয়নি কেউ

পাগলী মা হলেও বাবা হয়নি কেউ

মিয়া রাকিবুল,আলফাডাঙ্গা প্রতিনিধিঃ ফরিদপুরের আলফাডাঙ্গায় অজ্ঞাতনামা এক পাগলী মা হয়েছে।কিন্তু সদ্যোজাত সন্তানের বাবা হয়নি কেউ।শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার বুড়াইচ ইউনিয়নের জয়দেবপুর বাজারে পাগলীর নবজাতকের জন্মের এই ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, কয়েকদিন আগে অজ্ঞাতনামা এক পাগলী উপজেলার জয়দেবপুর বাজারে এসে অবস্থান নেয়।ঘটনার দিন খুব ভোরে বাজারে ওই পাগলী মহিলার আত্মচিৎকারে স্থানীয় মানুষজন জড়ো হয়।এসময় তারা পাগলীকে মুমূর্ষু অবস্থায় দেখতে পায়।তার পাশেই দেখতে পায় ফুটফুটে একটি কন্যা শিশু পরে আছে।পরে স্থানীয় অন্যান্য মহিলাদের সহায়তায় দ্রুত প্রাথমিক চিকিৎসা শুরু করে পাগলীর অসম্পূর্ণ ডেলিভারি সম্পূর্ণ করা হলেও মা ও নবজাতক শিশুটি মারাত্মক অসুস্থ দেখা যায়।
খবর পেয়ে স্থানীয় প্রশাসন ও এলাকাবাসীর সহায়তায় ঘটনা স্থান থেকে  মা ও মেয়েকে উদ্ধার করে চিকিৎসার জন্য পার্শ্ববর্তী উপজেলার বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।সেখানে তাদের শারীরিক অবস্থা মারাত্মক থাকার কারনে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।
এবিষয়ে আলফাডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘বর্তমান নবজাতক ওই শিশু ও মা ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে।আমরা বিষয়টি সার্বক্ষণিক খোঁজ-খবর নিচ্ছি।নবজাতক শিশুটি সুস্থ হয়ে উঠলে শিশুর বিষয়ে আমরা সিদ্ধান্ত নিবো।’এদিকে নবজাতক ওই শিশু ও তার মায়ের পাশে ‘জানা ভিয়েনা’ নামে একটি সমাজ কল্যাণ সংস্থা পাশে দাঁড়িয়েছে বলে জানা গেছে।সংস্থার সদস্যরা নবজাতক ও তার মায়ের চিকিৎসাসহ সার্বিক সহয়তা করছে।
লাইক ও শেয়ার করুন:
BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes
Scroll Up
Social media & sharing icons powered by UltimatelySocial
error: Content is protected !!