আলফাডাঙ্গায় পরীক্ষার্থীদের সফলতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

মিয়া রাকিবুল,আলফাডাঙ্গা প্রতিনিধিঃ ফরিদপুরের আলফাডাঙ্গায় ৫ম শ্রেণীর প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় পরীক্ষার্থীদের সফলতা কামনা করে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলার সদর ইউনিয়নের ১৭নং জাটিগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এ আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে বিদ্যালয় কর্তৃপক্ষ।
এসময় জাটিগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আইয়ুব হোসেন মিয়া,বিদ্যালয়ের সাবেক সভাপতি ওয়াহিদুজ্জামান মিয়া,বিশিষ্ট সমাজসেবক মুন্নু মিয়া,কওছার মিয়া,জাটিগ্রাম এম.এম মাধ্যমিক বিদ্যালয়ের বার বার নির্বাচিত ম্যানেজিং কমিটির সদস্য মো. মাহমুদ মিয়া,জাটিগ্রাম এম.এম মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আজিজুর রহমান ও মাসুদ মোল্যা,
বিদ্যালয়ের সহকারী শিক্ষক মল্লিক শাহিনুজ্জামান ও আওলাদ আলী,সদর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান রবিউল মিয়া,স্থানীয় আওয়ামীলীগ নেতা মিয়া মো. সানোয়ার হোসেন,ইউনিয়ন যুবলীগ নেতা সজিব মিয়াসহ বিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক,অভিভাবকগণ উপস্থিত ছিলেন।অনুষ্ঠানে দোয়া মাহফিল পরিচালনা করেন- জাটিগ্রাম শাহ্ আরজানিয়া আস্তানা জামে মসজিদের ইমাম মাওলানা এনামুল হক।