Home » খেলা

খেলা

পুলিশ বনাম প্রেসক্লাব ক্রিকেট ম্যাচ ১৫ ডিসেম্বর

হুমায়ুন কবির সুমন : সিরাজগঞ্জ প্রেসক্লাব বনাম জেলা পুলিশের মধ্যে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হবে আগামী ১৫ ডিসেম্বর। এ উপলক্ষে শনিবার সিরাজগঞ্জ প্রেসক্লাবে জেলা পুলিশ বনাম সিরাজগঞ্জ প্রেস ক্লাব প্রীতি ক্রিকেট ম্যাচের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। সিরাজগঞ্জ প্রেসক্লাব কার্যালয়ে প্রেসক্লাবের সভাপতি হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক ফেরদৌস রবিন, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম, অর্থ সম্পাদক সুকান্ত সেন, সদস্য রিফাত রহমান প্রমুখ উপস্থিত ... Read More »

বাংলাদেশ-ভারতের মধ্যে অনুষ্ঠিতব্য টেস্ট ম্যাচ দেখতে কলকাতায় – প্রধানমন্ত্রী

আওয়াজ অনলাইনঃ  বাংলাদেশ-ভারত টেস্ট ম্যাচ দেখতে কলকাতায় পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ শুক্রবার সকাল সাড়ে ১০টার আগে বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে কলকাতার উদ্দেশে ঢাকা ছাড়েন তিনি। এরপর ১১টার দিকে কলকাতার নেতাজি সুভাষ চন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। এ সময় প্রধানমন্ত্রীকে স্বাগত জানান বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী, পশ্চিমবঙ্গের পুরমন্ত্রী ও কলকাতার মেয়র ফিরহাদ হাকিম। ভারতে নিযুক্ত বাংলাদেশি হাইকমিশনার সৈয়দ মোয়াজ্জেম ... Read More »

ওমরাহ পালনে সৌদি গেলেন সাকিব

আওয়াজ অনলাইন : পবিত্র ওমরাহ পালনে সৌদি আরবে গিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। বৃহস্পতিবার মধ্যরাতে একটি ফ্লাইটে সৌদি আরব যান সাকিব। সাকিবের ওমরাহ পালনে সৌদি গমনের তথ্যটি দিয়েছেন ওয়াসিম খান। বিসিবির লজিস্টিক ম্যানেজার ওয়াসিম খান রাত সোয়া ১টার দিকে নিজের ফেসবুক প্রোফাইলে সাকিবের সঙ্গে একটি ছবি আপলোড করেছেন। ক্যাপশনে তিনি লিখেছেন, ওমরাহ পালন করতে জেদ্দার উদ্দেশে রওনা হচ্ছে সাকিব ... Read More »

আবারও জায়েদের হানা, ফিরলেন রাহানে

আওয়াজ অনলাইন : সকালের ধাক্কা সামলে বড় ইনিংসের পথেই ছুটছে ভারত। ইন্দোরে অনুষ্ঠিত প্রথম টেস্টের দ্বিতীয় দিনের তৃতীয় সেশনে (চা বিরতির পর) মায়াঙ্ক আগারওয়াল ও আজিঙ্কা রাহানের অনবদ্য জুটিতে তিন উইকেটে ৩০৯ রান তুলে ফেলে টিম ইন্ডিয়া। ঠিক তখনই ফের আঘাত হানেন সেই আবু জায়েদ রাহী। এবার তার শিকার আজিঙ্কা রাহানে। ১৪ রানের আক্ষেপ নিয়ে ফেরেন তিনি। তাইজুলের হাতে ক্যাচ ... Read More »

খেলাধুলা জীবনকে সুন্দর করে আমগাঁও চেয়ারম্যান পাভেল

জে.ইতি হরিপুর (ঠাকুরগাঁও) প্রতিনিধি: খেলাধুলার মূল কথা হলো প্রতিযোগিতামূলক মনোভাব সৃষ্টি করা। প্রতিযোগিতামূলক মনোভাব খেলায়াড়াদের মধ্যে তৈরি করে শৃঙ্খলাবোধ, অধ্যবসায়, দায়িত্ববোধ, কর্তব্যপরায়ণতা ও পেশাদারিত্ব। খেলাধুলার সঙ্গে স্বাস্থ্য ও মনের একটা নিবিড় সম্পর্ক রয়েছে। সুস্থ দেহ মানেই সুস্থ মন। খেলাধুলা জীবনকে করে সুন্দর, পরিশীলিত। তাছাড়া আন্তর্জাতিক অঙ্গনে দেশের পরিচিত ও সন্মান বাড়ানোর ক্ষেত্রে খেলাধুলার ভূমিকা অতুলনীয়। গতকাল এক ব্যক্তিগত আলোচনায় আমাদের ... Read More »

ক্রিকেটারদের মধ্যে চলমান দ্বন্দ্ব নিরসনে মাশরাফি বিন মুর্তজাকে পদক্ষেপ নিতে বললেন প্রধানমন্ত্রী

আওয়াজ অনলাইনঃ বাংলাদেশ ক্রিকেট বোর্ড ও ক্রিকেটারদের মধ্যে চলমান দ্বন্দ্ব নিরসনে ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাকে পদক্ষেপ নিতে বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গতকাল মঙ্গলবার প্রধানমন্ত্রী কার্যালয়ে ডাকা হয় মাশরাফী বিন মুর্তজাকে। সেখানে মাশরাফীর কাছ থেকে ক্রিকেটের বর্তমান পরিস্থিতি সম্পর্কে জানেন প্রধানমন্ত্রী। এরপর মাশরাফীকে ক্রিকেটারদের মাঠে ফেরার বার্তা দিতে বলেন প্রধানমন্ত্রী। বিসিবির সহসভাপতি মাহবুবুল আনানের বরাতে এ খবর প্রকাশ করেছে একটি ... Read More »

খেলার আগেই ঠিক হয়ে যায় কোন দল জিতবে: সাকিব

আওয়াজ অনলাইনঃ ক্রিকেটারদের বেতন-ভাতা ও বৈষম্য নিয়ে ডাক দেওয়া ধর্মঘটে হুট করে অচলাবস্থা তৈরি হয়েছে ক্রিকেট অঙ্গনে। ক্রিকেটাররা এক হয়ে ১১ দফা দাবি উত্থাপন করে আল্টিমেটাম দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি)। এই দাবি না মানা হলে সব ধরনের ক্রিকেট খেলা থেকে বিরত থাকবেন ক্রিকেটাররা। আজ সোমবার বিকেলে সংবাদ সম্মেলন ডেকে এ ঘোষণা দেন ক্রিকেটারদের মুখপাত্র সাকিব আল হাসান। সংবাদ সম্মেলনের ... Read More »

ফিফা সভাপতি ঢাকায় এসে পৌঁছেছেন

আওয়াজ অনলাইন : ফিফা সভাপতি জিয়ান্নি ইনফান্তিনো এক দিনের শুভেচ্ছা সফরে ঢাকা এসে পৌঁছেছেন। বৃহস্পতিবার ভোরে তাকে বহনকারী বিমানটি হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। এর আগে মঙ্গোলিয়া থেকে রাত সোয়া ১টার দিকে ঢাকায় পৌঁছানোর কথা ছিল ফিফা সভাপতির। কিন্তু প্রবল বাতাসের কারণে তার যাত্রা বিলম্ব হয়। বৃহস্পতিবার সকাল ১০টায় প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার কথা রয়েছে ফিফা সভাপতির। এরপর বাফুফে ... Read More »

শেখ মুজিবুর রহমান ও শেখ ফজিলাতুন্নেছা মুজিব (অনূর্ধ্ব-১৭) ফুটবল টুর্নামেন্ট’র উদ্বোধন 

রবিউল হাসান লায়ন,জামালপুরসুস্থ বিনোদনের পাশাপাশি ক্রীড়া চর্চায় উদ্বুদ্ধকরণের মাধ্যমে মাদক ও জঙ্গিবাদমুক্ত সমাজ গঠনের লক্ষ্যে সারা দেশের ন্যায় জামালপুর জেলায় “জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনূর্ধ্ব-১৭)” ও “বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালিকা (অনূর্ধ্ব-১৭)’র  উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সকালে জিলা স্কুল মাঠ প্রাঙ্গনে জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার যৌথ আয়োজনে ... Read More »

উল্লাপাড়ায় ৪৮তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত

উল্লাপাড়া প্রতিনিধিঃ  সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ৪৮তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা মাধ্যমিক পর্যায়ে ফুটবল, মহিলা ফুটবল, কাবাডি, সাঁতার প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ জাতীয় স্কুল ও মাদ্রাসা ক্রীড়া সমিতির আয়োজনে মঙ্গলবার সকাল থেকে সারাদিন নাগাদ উল্লাপাড়া সরকারি মার্চেন্ট পাইলট উচ্চ বিদ্যালয়ে গ্রীষ্মকালীন এই ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এই ক্রীড়া প্রতিযোগিতায় উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান পান্নার সভাপতিত্বে উপস্থিত ছিলেন উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ... Read More »

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes
Scroll Up
Social media & sharing icons powered by UltimatelySocial
error: Content is protected !!