Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Home » সারাদেশ

সারাদেশ

ফেসবুকে ধর্মীয় বিদ্বেষ ছড়ানোর অভিযোগে হিন্দু যুবক গ্রেফতার

লোহাগাড়া প্রতিনিধি:সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ইসলাম ধর্মের বিরুদ্ধে অব্যাহত বিদ্বেষ ছড়ানোর অভিযোগে সুজন দাশ নামে এক হিন্দু যুবককে গ্রেফতার করেছে লোহাগাড়া থানা পুলিশ। শুক্রবার সকালে আমিরাবাদ ইউনয়নের সুখছড়ি এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি ওই এলাকার মৃত সুনীল দাশের পুত্র। শনিবার সকালে গ্রেফতারকৃত সুজন দাশকে তথ্যপ্রযুক্তি আইনে গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। জানা গেছে, দীর্ঘদিন ধরে ফেসবুকে ... বিস্তারিত... »

ধুনটে বিয়ের প্রলোভন দেখিয়ে নারীকে ধর্ষন

এম. এ রাশেদ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার ধুনটে বিয়ের প্রলোভন দেখিয়ে যুবতীকে ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার আড়কাটিয়া গুচ্ছ গ্রামে। ধর্ষিতা যুবতী ওই গ্রামের সাইফুল প্রামানিকের মেয়ে। এবিষয়ে শনিবার সকালে ধর্ষক তারেক রহমান (২১) সহ ৫ জনকে অভিযুক্ত করে ধর্ষিতা যুবতী ধুনট থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার আড়কাটিয়া গুচ্ছ গ্রামের মুক্তার হোসেনের ছেলে তারেক রহমানের ... বিস্তারিত... »

জামালপুর ডিসির যৌন কেলেংকারির ভিডিও ভাইরাল, তদন্তে মন্ত্রিপরিষদ বিভাগ

রবিউল হাসান লায়ন,জামালপুরঃ  জামালপুরের জেলা প্রশাসক (ডিসি) আহমেদ কবীরের সঙ্গে অফিসের এক নারীকর্মীর অন্তরঙ্গ মুহূর্তের ছড়িয়ে পড়া আপত্তিকর ভিডিওটির তদন্ত করবে মন্ত্রিপরিষদ বিভাগ। বিভাগের কর্মকর্তারা প্রাথমিকভাবে বিষয়টি খতিয়ে দেখছেন।অফিস খুললে বিষয়টি তদন্তের জন্য কমিটি গঠন করবে মাঠ প্রশাসনের দেখভালের দায়িত্ব থাকা মন্ত্রিপরিষদ বিভাগ। শনিবার (২৪ আগস্ট) সকালে মন্ত্রিপরিষদ বিভাগের অতিরিক্ত সচিব (জেলা ও মাঠপ্রশাসন অনুবিভাগ) আ. গাফফার খান গণমাধ্যমকে এসব ... বিস্তারিত... »

ইসলামী বিশ্ববিদ্যালয়ে ‘বঙ্গবন্ধু ও গণমাধ্যম’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ‘বঙ্গবন্ধু ও গণমাধ্যম’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। অাজ   শনিবার (২৪ আগস্ট)   সকালে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে” ইসলামী বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের” আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী এবং জাতীয় শোকদিবস ২০১৯ উপলক্ষ্যে “বঙ্গবন্ধু ও গণমাধ্যম” শীর্ষক অালোচনা সভার অায়োজন করা হয়।  ইসলামী বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি ফেরদাউসুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে  উপস্থিত  ... বিস্তারিত... »

নওগাঁর মহাদেবপুরে দাদন ব্যবসায়ীদের বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচী

জাহিদুল হক মিন্টু, নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁর মহাদেবপুরে দাদন ব্যবসায়ীদের বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বেলা সাড়ে ১০ টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত উপজেলার বাসস্ট্যান্ড মাছ চত্বরে স্থানীয় সচেতন নাগরিক সমাজের ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে সচেতন নাগরিক সমাজের আহব্বায়ক মুক্তিযোদ্ধা ময়নুল ইসলাম ময়েনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ সাজ্জাদ হোসেন, পেশ ঈমাম জিল্লুর রহমান, ... বিস্তারিত... »

ফেনী জেনারেল হাসপাতালের ৫ টি নলকূপ নষ্ট পানি সংকটে ভোগান্তি চরমে 

মো:আবদুল মুনাফ পিন্টু ,ফেনী প্রতিনিধি: ফেনী জেনারেল হাসপাতালের রোগীর সংখ্যা দিন দিন বাড়ছে। কিন্তু হাসপাতালটিতে তীব্র পানি সংকট। বেশ কিছুদিন ধরেই এ অবস্থা চলমান থাকলেও সমাধানের কার্যকর পদক্ষেপ নেই। এতে করে রোগী ও স্বজনদের ভোগান্তি চরমে পৌছেছে।হাপসাতাল কর্তৃপক্ষ জানায়, রোগীর পরিমাণ শয্যার দ্বিগুন হওয়ায় চিকিৎসা নিচ্ছেন মেঝে-করিডোরেও। ২৫০ শয্যার হাসপাতাল হলেও এখানে গতকাল শুক্রবারও রোগী ভর্তি ছিলো ৫শ ৫৩ জন। শিশু, ... বিস্তারিত... »

বেনাপোল সীমান্ত থেকে ৩ কেজি গাঁজা উদ্ধার

মোঃ আরিফুল  ইসলাম,বেনাপোল(যশোর)প্রতিনিধি: যশোরের বেনাপোল পোর্ট থানাধীন বাহাদুরপুর গ্রাম থেকে ৩ কেজি গাঁজা উদ্ধার করেছে বেনাপোল পোর্ট থানা পুলিশ৷শুক্রবার(২৩/৮/১৯ইং)তারিখ ভোর রাতে বেনাপোল পোর্ট থানার এএসআই দেলোয়ার হোসেন গোপন সংবাদের ভিত্তিতে বাহাদুরপুর পশ্চিম পাড়া গ্রামের মৃত মিজানুর রহমানের ছেলে আলীম(৩৫)কে ধাওয়া দিলে গাঁজার ব্যাগ ফেলে পালিয়ে যায়।এসময় গাঁজার ব্যাগ থেকে ৩ কেজি গাঁজা উদ্ধার করেন৷ বেনাপোল পোর্ট থানার (ওসি) সৈয়দ আলমগীর ... বিস্তারিত... »

ঠাকুরগাঁওয়ে আওয়ামী লীগ নেতাকে মারপিটের অভিযোগ

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলায় আওয়ামী লীগ নেতা জয়নাল আবেদিনকে মারপিট করার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে ওই উপজেলার ভাতুরিয়া ইউনিয়নের কাঁঠালডাঙ্গী বাজারে অবস্থিত ইউনিয়ন আওয়ামী লীগ অফিসের সামনে এ ঘটনা ঘটে।আহত জয়নাল আবেদিন (৫৪) ভাতুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক; এছাড়াও তিনি হরিপুর উপজেলা আওয়ামী লীগের সদস্য এবং বহতি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক। বর্তমানে আওয়ামী লীগ ... বিস্তারিত... »

ভারতে পাচার হওয়ার ৩ বছর পরে দেশে ফিরেছে ববিতা রানী

মোঃ আরিফুল ইসলাম , বেনাপোল যশোর প্রতিনিধিঃ ভারতে পাচার হওয়া ববিতা রানী (২৩) নামে এক বাংলাদেশি নারীকে ফেরত পাঠিয়েছেন ভারতীয় সীমান্ত রক্ষীবাহিনী (বিএসএফ) সদস্যরা ।(২৪ আগস্ট) শনিবার দুপুর ২ টায় কাগজ পত্রের আনুষ্ঠানিকতা শেষে ভারতের পেট্রাপোল বিএসএফ  বেনাপোল চেকপোস্ট বিজিবির হাতে তুলে দেয়।পরে যশোরের একটি এনজিও সংস্থা তাকে পরিবারের কাছে পৌঁছে দিতে নিজেদের জিম্মায় নিয়েছেন।ফেরত আসা বাংলাদেশি নারী নীলফামারী জেলার সদর ... বিস্তারিত... »

ভৈরবে রফিক হত্যার ঘটনায় ২৭ জনের বিরুদ্ধে স্ত্রীর মামলা

এম আর ওয়াসিম, ভৈরব(কিশোরগঞ্জ) প্রতিনিধি :ভৈরবে দুর্বৃত্তদের হাতে নিহত  গরুচোর সর্দার রফিকুল ইসলামকে হত্যার  ঘটনায় ২৭ জনের বিরুদ্ধে তার স্ত্রী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। একই এলাকা মধ্যেরচর গ্রামের মোঃ লাল মিয়াকে মামলার  প্রধান আসামী করে অন্তত ১০/১২ জনকে অজ্ঞাত নামা আসামী করে এই মামলা দায়ের করে। গত বৃহস্পতিবার রাতে নিহত রফিকের  স্ত্রী চায়না বেগম বাদী হয়ে এই মামলাটি ... বিস্তারিত... »

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes
Scroll Up
Social media & sharing icons powered by UltimatelySocial
FACEBOOK
FACEBOOK
TWITTER
error: Content is protected !!