Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Home » সারাদেশ

সারাদেশ

ডাঃ এমএম সুমনুল হক (সজীব)‘র ভুল অপারেশন প্রান গেল সেই গৃহবধু রাশিদার

হুমায়ুন কবির সুমন, সিরাজগঞ্জ প্রতিনিধি: কামারখন্দ ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. এমএম সুমনুল হক (সজীব)‘র ভুল অপারেশনের কারনে ১৫ দিন মৃত্যু সাথে পাঞ্জালড়ে শেষ নিশ্বাস ত্যাগ করলেন সেই গৃহবধু রাশিদা বেগম (৩০)। রবিবার রাতে সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের পঞ্চসোনা গ্রামে তার নিজ বাড়িতে মৃত্যু বরণ করেন।  নিহত গৃহবধু রাশিদা বেগম (৩০) সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের ... বিস্তারিত... »

বগুড়ার পালশায় প্রভাব খাটিয়ে ১০ হাজার বাঁশ কেটেছে দুর্বৃত্তরা

বগুড়া পৌরসভার ১৫নং ওয়ার্ডের পালশা গফুরপাড়ায় পূর্বে প্রভাব খাটিয়ে ১০ হাজার বাঁশ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা। এই ঘটনায় সুষ্ঠু সমাধানে স্থানীয় কাউন্সিলর ও এলাকাবাসী দফায় দফায় চেষ্টা করে ব্যর্থ হয়। দ্বীতৃয় দফায় অবশিষ্ট গাছ কেটে সাবার করেছে ঐ দুর্বৃত্তরা। এতেও ক্ষান্ত না হয়ে রোববার সকালে পিতা-পুত্রকে হত্যার উদ্দেশ্য ১০/১৫ জনের সন্ত্রাসী বাহিনী মারপিট করে গহুরুতর জখম করেছে। মামলা সূত্রে জানা ... বিস্তারিত... »

মধুমতি নদীর পানি ও ভাঙন কিছুটা কমলেও কমেনি চোখের পানি

মিয়া রাকিবুল,আলফাডাঙ্গা প্রতিনিধিঃ ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার পাঁচুড়িয়া ইউনিয়নের দক্ষিণ চরনারানদিয়া গ্রামে থামছেই না মধুমতি নদীর ভাঙন।তবে গত এক সপ্তাহ আগের চেয়ে ভাঙনের তীব্রতা কিছুটা কমেছে।নদীর পানি ও ভাঙন কিছুটা কমলেও চোখের পানি কমেনি মধুমতি নদীর ভাঙন কবলিত এলাকার মানুষের।পানি উন্নয়ন বোর্ড কর্তৃপক্ষ একাধিকবার জিও ব্যাগ ফেলে ভাঙন রোধের চেষ্টা চালিয়েও বিফল হয়েছে।এলাকাবাসীর দাবী শুষ্ক মৌসুমে ভাঙন কবলিত এলাকায় স্থায়ী বাঁধ ... বিস্তারিত... »

উল্লাপাড়ায় ফেনসিডিলসহ আটক ২

উল্লাপাড়া প্রতিনিধিঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় হাটিকুমরুল গোলচত্বর এলাকায় ঢাকাগামী বাসে ৯০ বোতল ফেনসিডিল পাওয়া গেছে। এসময় দুই মাদক ব্যবসায়িকেও আটক করেছে হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশ।জানা যায়, গোপন সংবাদে সোমবার খুব ভোরে হাইওয়ে থানা পুলিশ চাপাইনবাবগঞ্জ থেকে ঢাকাগামি একতা পরিবহনের বাসে অভিযান চালিয়ে এসব মাদক জব্দ ও দুই মাদক ব্যবসায়িকে আটক করে। আটককৃত মাদক ব্যবসায়িরা হলেন, চাপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার নলডুববী গ্রামের মৃত ... বিস্তারিত... »

দাগনভূঞায় মা ইলিশ সংরক্ষণে মোবাইল কোর্ট

মোঃআবদুল মুনাফ পিন্টু ,দাগনভূঞা প্রতিনিধিঃ ফেনীর- দাগনভূঞায় মা ইলিশ সংরক্ষণ অভিযান উপলক্ষে গতকাল ২১ অক্টোবর সোমবার সকালে পৌর মাছবাজারে ইলিশ ক্রয়-বিক্রয় ও মজুদ বিরোধী, কারেন্ট জাল বিরোধী ও মাছে ফরমালিন বিরোধী মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুজন চন্দ্র রায়। সংশ্লিষ্ট সুত্রে জানাযায়, দাগনভূঞা পৌর মাছ বাজারে ও ৫ টি আড়তে অভিযান চালিয়ে ইলিশ না পেয়ে এবং ... বিস্তারিত... »

নারায়ণগঞ্জে ১২ দিনে ১৫ মণ ইলিশসহ গ্রেফতার ৩২

মোঃ কবির হোসেনঃ ইলিশের প্রজনন মৌসুমে মা ইলিশ সংরক্ষণ অভিযানকে সামনে রেখে নারায়ণগঞ্জে আড়াইহাজার, সোনারগাঁ ও বন্দরের মেঘনা, বুড়িগঙ্গা ও ধলেশ্বরী নদীর মোহনা থেকে গত ১২ দিনে ১৫ মণেরও অধিক মা ইলিশ উদ্ধার ও বিপুল পরিমাণ কারেন্ট জালসহ ২৪ জেলেকে অর্থদন্ড ও কারাদন্ডে দন্ডিত করেছে ভ্রাম্যমাণ আদালত ও নৌ-পুলিশ।বুধবার (৯ অক্টোবর) আড়াইহাজার উপজেলা নির্বাহী অফিসার মো. সোহাগ হোসেনের নেতৃত্বে কালাপাহাড়িয়া ... বিস্তারিত... »

চট্টগ্রামে হঠাৎ বাস চলাচল  বন্ধ রেখে যাত্রীদের ভোগান্তিতে ফেলল বাস চালক ও মালিকরা! 

সাঈদুর রহমান চৌধুরী , চট্টগ্রামঃপূর্ব ঘোষণা ছাড়াই চট্টগ্রাম নগরীর সড়কগুলোতে বাস চলাচল বন্ধ রেখে জনসাধারণকে ভোগান্তিতে ফেলেছে   বাস মালিক ও শ্রমিকরা। গতকাল সোমবার  (২১ অক্টোবর)  সকাল থেকে নগরীর  প্রায় সব সড়কেই বাস চলাচল  বন্ধ থাকায়  চরম ভোগান্তিতে পড়তে হয়েছে জনসাধারণকে। বাস চলাচল বন্ধ থাকার পাশাপাশি হাতে গোনা কয়েকটি   টেম্পু ছাড়া অধিকাংশ টেম্পুও বন্ধ ছিল। এই সুযোগে অতিরিক্ত ভাড়া দাবি ... বিস্তারিত... »

ভৈরবে ট্রেনে কাটা পড়ে এক নারী নিহত

এম আর ওয়াসিম, ভৈরব (কিশোরগঞ্জ)  প্রতিনিধি : ভৈরবে ট্রেনে কাটা পড়ে হাজেরা খাতুন  (৬৫ ) নামে ১ নারী নিহত হয়েছে । সে শিবপুর ইউনিয়নের ভাটিকৃষ্ঞ নগর গ্রামের সাদেক মিয়ার স্ত্রী বলে জানা গেছে । ভৈরব রেলওয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে গেছে । প্রত্যক্ষদর্শী ও রেলওয়ে পুলিশ জানায়, আজ সোমবারৃ দুপুরে হাজেরা খাতুন শম্ভপুর রেলক্রসিং সংলগ্ন রেল লাইন পার ... বিস্তারিত... »

ধুনটে লাউ গাছের সাথে শত্রুতা

এম.এ রাশেদ (বগুড়া) প্রতিনিধি. বগুড়ার ধুনটে আব্দুর রহিম নামের এক কৃষকের লাউ গাছের সাথে শত্রুতা করে লক্ষাধীক টাকার ক্ষতি সাধন করেছে দুর্বৃত্তরা। রবিবার দিবাগত রাতে উপজেলার কালেরপাড়া ইউনিয়নের ইসলামপুর (ঈশ্বরঘাট) গ্রামে এ ঘটে। ভুক্তভোগি আব্দুর রহিম ওই গ্রামের মৃত সামছুল হকের ছেলে। ভুক্তভোগি আব্দুর রহিম জানান, প্রায় ৬ মাস পুর্বে উপজেলার কান্তনগর গ্রামের মৃত আতাহার জোয়ারদারের ছেলে রাজিবের কাছ থেকে ১৫ ... বিস্তারিত... »

ধুনটে বসত ঘরে অগ্নিকান্ড

এম.এ রাশেদ (বগুড়া) প্রতিনিধি. বগুড়ার ধুনটে রফিকুল ইসলাম নামের এক ব্যাক্তির বসত ঘরে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। রফিকুল ইসলাম উপজেলার এলাঙ্গী ইউনিয়নের বিলচাপড়ি গ্রামের মধ্যেপাড়া এলাকার মৃত এনাদুল হকের ছেলে। রবিবার দিবাগত রাতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। স্থানীয় সুত্রে জানাযায়, রফিকুল ইসলাম বিলচাপড়ি গ্রামের নিজ বসতঘর তালাবদ্ধ করে ঢাকাস্থ ছেলের বাসায় থাকে। দীর্ঘদিন ধরে বাড়িতে কেউ না থাকার সুযোগে রবিবার দিবাগত রাতে ... বিস্তারিত... »

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes
Scroll Up
Social media & sharing icons powered by UltimatelySocial
error: Content is protected !!