Home » আইন-আদালত

আইন-আদালত

শিবগঞ্জে জমি নিয়ে বিরোধের জের ধরে ধাওয়া -পালটা ধাওয়া ও সেচ পাম্প ভাংচুর, থানায় অভিযোগ

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়া শিবগঞ্জে জমি নিয়ে বিরোধের জের ধরে ধাওয়া-পালটা ধাওয়া ও সেচ পাম্প ভাংচুর,ও থানায় অভিযোগ হয়েছে। অভিযোগ সূত্রে জানা যায়,উপজেলার আলাদিপুর কাজিপাড়া ফকির মাহমুদ এর ছেলে কৃষক মমতাজ কাজির সাথে একই গ্রামের ইউসুফ কাজি, ঠান্ডা কাজি, সুলতান কাজিও ইব্রাহীম কাজির জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসতেছিল। এমতাবস্থায় গত শুক্রবার রাতের অন্ধকারে ইউসুফ কাজি,ঠান্ডাকাজি, সুলতান কাজি,ইব্রাহীম কাজির ... Read More »

বগুড়ার সান্তাহারে দূর্গা মন্দিরে মূর্তি ভাংচুর

গোলাম রাব্বানী দুলাল, আদমদিঘী উপজেলা প্রতিনিধিঃ আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর শহরে গভীর রাতে মন্দিরে ঢুকে ৪টি প্রতিমা ভাংচুর করেছে দুবৃর্ত্তরা। এ ঘটনাটি ঘটেছে গত শুক্রবার গভীর রাতে। জানা যায়, আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর শহরের হাউজিং কলোনী এলাকায় অবস্থিত দূর্গা মন্দিরে থাকা কালী, শিব, সরস্বতী, লক্ষী প্রতিমা সহ মোট ৪টি প্রতিমার মাথা কে বা কারা ভেঙ্গে ফেলেছে। শনিবার সকালে স্থানীয়রা মন্দিরের প্রতিমা ... Read More »

নওগাঁয় যৌন উত্তেজক ঔষধ খাইয়ে ছাত্রীকে ধর্ষনের অভিযোগ এক শিক্ষকের বিরুদ্ধে

জাহিদুল হক মিন্টু, নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁর মান্দায় মেধা বৃদ্ধির প্রলোভন দেখিয়ে যৌন উত্তেজক ঔষধ খাইয়ে একাধিক ছাত্রীর সাথে দীর্ঘদিন যাবত অবৈধ সম্পর্ক তৈরির অভিযোগ উঠেছে রেজাউল হক নামের এক শিক্ষকের বিরুদ্ধে। অভিযুক্ত শিক্ষক মে: রেজাউল হক মান্দা উপজেলার কাঁশোপাড়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক (সমাজ বিজ্ঞান)। এই শিক্ষকের বিরুদ্ধে অতীতেও এই ধরনের একাধিক ঘটনার প্রমাণ পাওয়া গেছে। সরেজমিনে জানা যায়, ... Read More »

জামালপুরে বিয়ের প্রস্তাব দেওয়া যুবকে পিটিয়ে আহত – অতপর ঝুলন্ত লাশ

রবিউল হাসান লায়ন,জামালপুর ঃ   জামালপুর সদর উপজেলা মেষ্টা ইউনিয়নের দুয়ানী পাড়া এলাকায় বিয়ের প্রস্তাব দেওয়ায় সোহাগ  নামে এক যুবককে পিটিয়ে আহত পরে  একটি আম গাছের ডালে ঝুলন্তর  অভিযোগ পাওয়া গেছে। এলাকা ও পুলিশ সূত্রে জানা যায়,২৬শে মার্চ বৃহস্পতিবার রাত ১০ টায় ঘটনাটি ঘটেছে। উপজেলার দুয়ানীপাড়া এলাকার  মৃত নুরল ইসলামের পুত্র সোহাগ মিয়া একই এলাকার রফিকুল ইসলাম শ্যামলের কন্যা উর্মি খাতুনকে তার ... Read More »

সিদ্ধিরগঞ্জে প্রশাসনের নির্দেশনা মানছেন না জনসাধারণ

মোঃ জাকির হোসেন, (সিদ্ধিরগঞ্জ) নারায়নগঞ্জঃ সিদ্ধিরগঞ্জে প্রশাসনের নির্দেশনা মানছেন না জনসাধারণ বেশ কয়েকদিন ধরেই অযথা বাইরে ঘোরাঘুরি করতে প্রশাসনের বিভিন্ন কর্মকর্তারা জনসাধারণের উদ্দেশ্যে নির্দেশনা দিয়ে আসছিলেন। এই লক্ষে বিভিন্ন সময় লিফলেট বিতরণের মাধ্যমে জনসাধারণকে সচেতন করে আসছিলেন র‌্যাব ও পুলিশ। কেউ কেউ সচেতন হলেও অনেকেই মানছেন না প্রশাসনের এ নির্দেশনা। ২৬ মার্চ বৃহস্পতিবার বিকেলে সিদ্ধিরগঞ্জে আদমজী সোঁনামিয়া বাজার ও মিজমিজি ... Read More »

বগুড়ায় ওরশে পীরের আস্তানায় পুলিশকে আটকে রেখে মারপিট

রায়হানুল ইসলাম , বগুড়া জেলা প্রতিনিধি : বগুড়ায় পীরের আস্তানায় পুলিশের ওপর হামলার ঘটনায় সাবেক আওয়ামী লীগ নেতাকে প্রধান আসামি করে দেড় শতাধিক ব্যক্তির নামে মামলা করা হয়েছে। এর মধ্যে গ্রেফতারকৃত ২৩ জনকে বৃহস্পতিবার ২৬ মার্চ দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এদিকে পীরের মুরিদের হামলায় আহত দুই পুলিশ কর্মকর্তা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তাদের দুজনেরই হাত ভেঙে গেছে। পুলিশ ঘটনাস্থল ... Read More »

সান্তাহারে পরকিয়া প্রেমিককে হত্যা ১ঘন্টা পর মা-ছেলে গ্রেপ্তার

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার আদমদীঘির সান্তাহার পৌর এলাকায় মায়ের পরকিয়া প্রেমিককে লোহার রড দিয়ে পিটিয়ে হত্যার ঘটনায় মাত্র ১ঘন্টার ব্যবধানে ছেলে ও তার মাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাত ৩টায় পৌর শহরের ইয়ার্ড কলোনী মহল্লা থেকে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানান সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আনিছুর রহমান। গ্রেপ্তারকৃতরা হলেন, পৌর এলাকার ইয়ার্ড কলোনীর মৃত রানা মাসুদের ছেলে বাঁধন (২৫) ... Read More »

আটকেপড়া ভারতীয় পাসপোর্ট যাত্রীদেরকে তাদের দেশে ঢুকতে দেওয়া হচ্ছেনা

বেনাপোল প্রতিনিধি: কোভিড-১৯ যা করোনা ভাইরাস নামে পরিচিত। সাম্প্রতিক সময়ে গনমাধ্যমের শিরোনামে প্রাধান্য বিস্তার করেছে। এশিয়ার বিভিন্ন অংশ এবং এর বাইরেও দ্রুত ছড়িয়ে পড়ছে এই ভাইরাস। সাধারন সতর্কতা অবলম্বন করে এই ভাইরাসটির সংক্রমন ও বিস্তারের ঝুকি কমিয়ে আনা সম্ভব। সারা বিশ্বের মতো বাংলাদেশেও এর প্রভাব বিস্তার শুরু করেছে। বাংলাদেশ সরকার এ ব্যাপারে কঠোর অবস্থানে রয়েছে। মঙ্গলবার (২৪/৩/২০২০ ইং)তারিখ থেকে স্বাস্থ্য নিরাপত্তায় ... Read More »

সোনারগাঁয়ে জমি সংক্রান্ত বিরোধে একই পরিবারের তিনজনকে পিটিয়ে জখম

মোঃ কবির হোসেন, (সোনারগাঁ) নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁ পৌরসভার দরপত এলাকায় জমি সংক্রান্ত বিরোধে একই পরিবারের তিনজনকে পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। সোমবার সকালে এ ঘটনা ঘটে। আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় গতকাল মঙ্গলবার সকালে আহত ইদ্রিস আলী বাদী হয়ে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন। সোনারগাঁ থানায় দায়ের করা অভিযোগ থেকে জানা যায়, সোনারগাঁ পৌরসভার দরপত এলাকার ... Read More »

নারায়ণগঞ্জে কুপ্রস্তাবে রাজি না হওয়ায় শ্যালিকার গায়ে আগুন দেওয়ার অভিযোগ!

নিজস্ব প্রতিনিধি:: নারায়ণগঞ্জের ফতুল্লায় কুপ্রস্তাবে রাজি না হওয়ায় শ্যালিকার গায়ে জ্বালানি তেল ঢেলে আগুন ধরিয়ে দেয়ার অভিযোগ উঠেছে দুলাভাইয়ের বিরুদ্ধে। অগ্নিদগ্ধ মাহিনুরকে (৩৮) আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। রোববার (২২ মার্চ) রাত সাড়ে ৮টায় ফতুল্লা থানার পাইলট হাইস্কুল সংলগ্ন আলী আহম্মদের বাড়ির গলিতে এ নৃশংস ঘটনা ঘটে। জানা যায়, দগ্ধ মাহিনুর একজন গার্মেন্টস ... Read More »

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes
Scroll Up
error: Content is protected !!