Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Home » Author Archives: আওয়াজ অনলাইন

Author Archives: আওয়াজ অনলাইন

ভারতের দ্বিতীয় ক্ষুদ্রতম রাজ্য ত্রিপুরা ভ্রমণ

এম হিরন প্রধান: ভারতের উত্তর-পূর্ব প্রান্তে অবস্থিত ত্রিপুরা তার শান্ত সরল ও মনোরম পরিবেশের জন্য ভ্রমনের একটি আদর্শ জায়গা হিসাবে বিবেচিত হয়ে থাকে। ত্রিপুরা ভ্রমণকালে ঘূর্ণায়মান সবুজ উপত্যকা, ঘন অরণ্য, সুস্পষ্ট প্রাসাদ এবং প্রাচীন বৌদ্ধস্থল আপনার দৈনন্দিন জীবনের উদ্বেগকে ভুলিয়ে দেবে। ভারতের দ্বিতীয় ক্ষুদ্রতম রাজ্য হল ত্রিপুরা। এই রাজ্যের ইতিহাস মহাভারতের সময় কাল থেকে সূচনা হয়েছে। জনপ্রিয় ধারনা অনুযায়ী বলা ... বিস্তারিত... »

ছাত্রলীগ থেকে পদ হারালেন শোভন ও রব্বানী : নেতৃত্বে জয়-লেখক

আওয়াজ অনলাইন : বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন এবং সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীকে দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে। তাদের জায়গায় জ্যেষ্ঠ সহ-সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক পদে জ্যেষ্ঠ যুগ্ম সাধারণ-সম্পাদক লেখক ভট্টাচার্যকে ভারপ্রাপ্ত হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে। শনিবার রাতে আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সভা শেষে একথা জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ... বিস্তারিত... »

সিরাজগঞ্জে এক দিনে ছয় স্কুলছাত্রীকে বাল্যবিবাহ থেকে রক্ষা করে চাঞ্চল্যের সৃষ্টি করলেন এসিল্যান্ড

হুমায়ুন কবির সুমন, সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জ সদরে একই দিনে ছয় স্কুলছাত্রীকে বাল্যবিবাহ থেকে রক্ষা করেছেন সদরের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আনিসুর রহমান। শুক্রবার দুপুর থেকে গভীর রাত পর্যন্ত অভিযান চালিয়ে এ বাল্যবিবাহগুলো বন্ধ করা হয়। প্রথমে বিকাল ৪ টায় সিরাজগঞ্জ সদরের পৌরসভার রানীগ্রামে সপ্তম শ্রেণীর ছাত্রী চুমকী খাতুন (১৩), বিকাল ৫ টায় খোকশাবাড়ী ইউনিয়নের ব্রাক্ষণ বয়ড়া ... বিস্তারিত... »

সিরাজগঞ্জে ডেঙ্গু আক্রান্তে এক নারীর মৃত্যু

হুমায়ুন কবির সুমন, সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জে ডেঙ্গু আক্রান্ত হয়ে শহরের রহমতগঞ্জ মহল­ার নুরুল ইসলামের স্ত্রী নিলুফা ইয়াসমিন (৫৬) নামের এক নারীর মৃত্যু হয়েছে।শুক্রবার গভীর রাতে নর্থবেঙ্গল মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতাল থেকে ঢাকায় নেয়ার পথে তিনি মারা যায় বলে জানিয়েছেন মৃতের ছেলে সুমন হাসান।তিনি বলেন, গত বুধবার ডেঙ্গু আক্রান্ত হয়ে নর্থবেঙ্গল মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি হন তার মা।   ... বিস্তারিত... »

ভালুকায় সিটিজেন ভয়েস এন্ড এ্যাকশন সামাজিক নিরাপত্তায় সেবার মান উন্নয়নে আলোচনা সভা অনুষ্ঠিত

আরিফুল ইসলাম(আরিফ)ময়মনসিংহ,ভালুকা, প্রতিনিধিঃ ভালুকার মল্লিকবাড়ীতে ওয়ার্ল্ড,ভিশন এপির সিটিজেন ভয়েস এন্ড এ্যাকশন (সিভিএ)ইউনিয়ন পরিষদের সামাজিক নিরাপত্তা বেষ্টনী কর্মসূচি সেবার মান উন্নয়নে ইন্টারফেস মিটিং ৭নং মল্লিকবাড়ী ইউনিয়ন পরিষদে অনুষ্ঠিত হয়েছে।ইন্টারফেস আলোচনায় মো:সবুজ মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে স্বনামধন্য চেয়ারম্যান,আলহাজ্ব এস,এম,আকরাম হোসাইন,উদ্বোধক হিসাবে,এপি ম্যানেজার সজল গমেজ ও এপিসি টেকনোলোজি স্পেশালিষ্ট মোহাম্মদ রফিকুল ইসলাম(ময়মনসিংহ)উপস্থিতে,আলহাজ্ব এস, এম,আকরাম হোসাইন,জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতায় সকল উন্নয়ন বাস্তবায়ন ... বিস্তারিত... »

বড়হাতিয়া ব্লাড ব্যাংকের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পিং অনুষ্ঠিত

লোহাগাড়া প্রতিনিধি: “ঝরতে দেব না অকাল প্রাণ স্বেচ্ছায় করবো রক্ত দান” এই স্লোগান কে সামনে রেখে রক্তদানে সচেতনতা বৃদ্বির লক্ষে অনলাইন ভিত্তিক সামাজিক সংগঠন বড়হাতিয়া ব্লাড ব্যাংকের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পিং অনুষ্টিত হয়েছে। উক্ত ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পিং শূভ উদ্বোধন করেন বড়হাতিয়া ইউপি চেয়ারম্যান এম.ডি জুনাইদ চৌধুরী। শনিবার ১৪ সেপ্টেম্বর সকাল দশটায় লোহাগাড়া উপজেলাধীন বড়হাতিয়া তিনপথের মাথা এলাকায়, ... বিস্তারিত... »

শাজাহানপুরে অসহায়দের সম্পত্তি প্রভাবশালীদের দখলে

এম.এ. রাশেদ (বগুড়া) প্রতিনিধিঃ “জোর যার মল্লুক তার”। কারন- না আছে টাকার জোর, না আছে গায়ের জোর। আর এ দুটো না থাকলে জীবন যেন অসহায়। এমন দাম্ভিকতা ও সাহসীকতা নিয়ে বগুড়ার শাজাহানপুর উপজেলার জামালপুর গ্রামে এক অসহায় পরিবারের সম্পত্তি দখল করেছে প্রভাবশালীরা। ঘটনার বিবরণে জানাগেছে, অভাব অনটনের সংসারে কেউ যাতে জমি বিক্রি করে সর্বশান্ত হয়ে না পরে সেই লক্ষ্যে ওই গ্রামের ... বিস্তারিত... »

শাজাহানপুরে অসহায়দের সম্পত্তি প্রভাবশালীদের দখলে

এম.এ. রাশেদ (বগুড়া) প্রতিনিধিঃ “জোর যার মল্লুক তার”। কারন- না আছে টাকার জোর, না আছে গায়ের জোর। আর এ দুটো না থাকলে জীবন যেন অসহায়। এমন দাম্ভিকতা ও সাহসীকতা নিয়ে বগুড়ার শাজাহানপুর উপজেলার জামালপুর গ্রামে এক অসহায় পরিবারের সম্পত্তি দখল করেছে প্রভাবশালীরা। ঘটনার বিবরণে জানাগেছে, অভাব অনটনের সংসারে কেউ যাতে জমি বিক্রি করে সর্বশান্ত হয়ে না পরে সেই লক্ষ্যে ওই গ্রামের ... বিস্তারিত... »

ঠাকুরগাঁওয়ে রুহিয়া থানা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

ঠাকুরগাঁও প্রতিনিধি : আওয়ামী লীগকে আরও সুসংগঠিত করার লক্ষ্যে ঠাকুরগাঁওয়ের রুহিয়া থানা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।শনিবার বিকেলে রুহিয়া থানা আওয়ামী লীগের আয়োজনে সদর উপজেলার গিন্নিদেবী আগরওয়ালা মহিলা মহাবিদ্যালয়ের হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়। রুহিয়া থানা আওয়ামী লীগের সভাপতি পার্থ সারথি সেনের সভাপতিত্বে বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহা: সাদেক কুরাইশী। এছাড়াও বক্তব্য দেন, ... বিস্তারিত... »

আলফাডাঙ্গায় কবরস্থানের গাছ কাটা নিয়ে সংঘর্ষ,আহত ৭

মিয়া রাকিবুল, আলফাডাঙ্গা প্রতিনিধিঃ ফরিদপুরের আলফাডাঙ্গায় কবরস্থানের গাছ কাটাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে অন্তত ৭ জন আহত হয়েছে।শুক্রবার সকাল ৭টার দিকে পৌরসভার আসাদুজ্জামান বালিকা উচ্চ বিদ্যালয় সংলগ্ন কবরস্থানের সামনে এ ঘটনা ঘটে।সরজমিনে গিয়ে জানা যায়, একটি সামাজিক কবরস্থান নিয়ে শ্রীরামপুর গ্রামের হারুন অর রশিদের পক্ষের লোকজনের সাথে বুড়াইচ সর্দার পাড়ার কামরুজ্জামান কদরের পক্ষের লোকজনের দীর্ঘ দিন ধরে বিরোধ চলে ... বিস্তারিত... »

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes
Scroll Up
Social media & sharing icons powered by UltimatelySocial
FACEBOOK
FACEBOOK
TWITTER
error: Content is protected !!